Bangladesh Pratidin

প্রকাশ : ১২ অক্টোবর, ২০১৭ ২০:৫১ অনলাইন ভার্সন
দারাজ বিডি’র মাধ্যমে পাওয়া যাবে জিএম ৫ ও জিএম ৬
অনলাইন ডেস্ক
দারাজ বিডি’র মাধ্যমে পাওয়া যাবে জিএম ৫ ও জিএম ৬
bd-pratidin

অনলাইন শপিং সাইট Daraz.com.bd এর মাধ্যমে বাংলাদেশে কার্যক্রম শুরু করতে যাচ্ছে জেনারেল মোবাইল। মার্কিন যুক্তরাষ্ট্রে প্রতিষ্ঠার পর ২০১৫ সালে তুর্কিতে ব্যপক জনপ্রিয়তা পায় জেনারেল মোবাইল। যার ফলে এখন এর মূল অপারেশন পরিচালিত হয় তুর্কি থেকেই।
বৃহস্পতিবার ঢাকার ওয়েস্টিন হোটেলে অনুষ্ঠিত হয় জেনারেল মোবাইলের উদ্বোধনী এবং GM 5 ও GM 6 মডেল দুটির মোড়ক উন্মোচন। ক্রেতারা এখন বাসায় বসেই অর্ডার করতে পারবেন GM 5 ও GM 6 মডেলের স্মার্টফোন। দারাজের মাধ্যমে এখনই ক্রেতারা প্রি-বুকিং করতে পারবে এই দুইটি মডেলের জেনারেল মোবাইল স্মার্টফোন। দারাজ অনলাইনে শপ -এ GM 5 পাওয়া যাবে মাত্র ৯,৯৯০ টাকায় আর ১৩,৯৯৯ টাকায় পাওয়া যাবে GM 6 স্মার্টফোন।

৫ ইঞ্চি গরিলা গ্লাস ও ১২৮০x৭২০ পিক্সেল সমৃদ্ধ ডিসপ্লে নিয়ে এসেছে GM 5 স্মার্টফোন। যেখানে থাকছে দীর্ঘস্থায়ী ২৫০০ এমএএইচ নন-রিমুভেবল ব্যাটারি, ৫ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা ও ১৩ মেগা পিক্সেল হাই-ডেফিনেশন ব্যাক ক্যামেরা।
GM 6  স্মার্টফোনে থাকছে ৩ জিবি র‍্যাম ও ৩২ জিবি রম। সাথে আছে ১.৫ গিগাহার্জ কোয়াড কোর প্রসেসর। ২.৫ ডি কার্ভড স্ক্রিন, দীর্ঘস্থায়ী ৩০০০ এমএএইচ নন-রিমুভেবল ব্যাটারি ও ৮ মেগা পিক্সেল ফ্রন্ট ক্যামেরা ও ১৩ মেগা পিক্সেল হাই ডেফিনেশন ব্যাক ক্যামেরা।
জেনারেল মোবাইলের চেয়ারম্যান সেবাহাতিন ইয়ামান বলেন, “আমরা  খুবই আনন্দিত যে আমরা বাংলাদেশের মার্কেটে জেনারেল মোবাইল এন্ড্রয়েড ওয়ানের দুটি স্মার্টফোন চালু করতে যাচ্ছি। জেনারেল মোবাইল অ্যান্ড্রয়েড ওয়ান পণ্য, গুগল এর সাথে অ্যান্ড্রয়েড ওয়ান প্রোগ্রামের মাধ্যমে উন্নত হয়েছে, অনেক দেশে বেশ সাফল্য অর্জন করেছে এবং এটি গবেষণার জন্য সবচেয়ে পছন্দের স্মার্টফোন হিসাবে শীর্ষস্থান গ্রহণ করেছে। গুগল এর সাথে কৌশলগত অংশীদার হয়ে বিশ্বব্যাপী সাফল্য অর্জন করেছি আমরা। এখন জেনারেল মোবাইল ৩০টি দেশে বিক্রি হচ্ছে। আজ, আমি ৩১তম দেশ হিসেবে বাংলাদেশকে ঘোষণা করতে পেরে খুবই আনন্দিত। আমরা ৪৫ টি দেশে জেনারেল মোবাইল স্মার্টফোন বিক্রি করার লক্ষ্য নিয়ে বিশ্বজুড়ে আমাদের সাফল্য বাড়িয়ে তুলছি”।
“ক্রেতাদের কাছে সেরা পণ্য সরবরাহ করা সবসময়ই আমাদের লক্ষ্য ছিল। আমি আশা করি, জেনারেল মোবাইলের সাথে এই চুক্তি আমাদের লক্ষ্য অর্জনে একটি উল্লেখযোগ্য মাইলফলক হিসেবে কাজ করবে। আমরা এই মিশন এবং ব্যবসায়িক লক্ষ্যগুলিকে দ্রুতগতিতে আরোও শক্তিশালী করে একসাথে কাজ করে যাবো ভবিষ্যতে”- বলেন  দারাজ বাংলাদেশ গ্রুপের ম্যানেজিং ডিরেক্টর সৈয়দ মোস্তাহিদাল হক।

বিডি-প্রতিদিন/ সালাহ উদ্দীন

আপনার মন্তব্য

এই পাতার আরো খবর
up-arrow