১৪ অক্টোবর, ২০১৭ ১৩:৪৮

ওয়ালটন স্মার্টফোন কিনে লাখ টাকা পেলেন পারভেজ

অনলাইন ডেস্ক

ওয়ালটন স্মার্টফোন কিনে লাখ টাকা পেলেন পারভেজ

চলছে ওয়ালটনের ডিজিটাল ক্যাম্পেইন। নির্দিষ্ট মডেলের ওয়ালটন স্মার্টফোন কিনে পণ্য নিবন্ধন করলেই মিলছে সর্বোচ্চ ১ লাখ টাকার ক্যাশ ভাউচার অথবা ক্যাশব্যাক। এ অফারের প্রথম এক লাখ টাকার ক্যাশব্যাক পেয়েছেন মোহাম্মদ মাসুদ পারভেজ।

একটি বেসরকারি প্রতিষ্ঠানে কর্মরত মাসুদ গত ১২ অক্টোবর রাজধানীর বসুন্ধরা সিটির ওয়ালটন স্মার্ট জোন থেকে প্রিমো এইচ৬প্লাস মডেলের স্মার্টফোন কেনেন। পরে রেজিস্ট্রেশন করে পেয়ে যান ১ লাখ টাকা ক্যাশব্যাক।

শুক্রবার সকালে একই শোরুমে ওয়ালটনের পক্ষ থেকে মাসুদ পারভেজের হাতে নগদ এক লাখ টাকা তুলে দেয়া হয়। এ সময় উপস্থিত ছিলেন মোবাইল হাউজ-২ এর সত্ত্বাকারী মোহাম্মদ খায়রুল ইসলাম, ওয়ালটন সেল্যুলার ফোন বিভাগের ফার্স্ট সিনিয়র অ্যাডিশনাল ডিরেক্টর আসিফুর রহমান খান, সিনিয়র ডেপুটি ডিরেক্টর মাহমুদুল হাসান, ডেপুটি ডিরেক্টর মিল্টন এবং রিজিওনাল সেলস ম্যানেজার ইকরামুজ্জামান খান।

জানা গেছে, ক্রেতাদেরকে আরও দ্রুত ও সর্বোত্তম বিক্রয়োত্তর সেবা দিতে ডিজিটাল রেজিস্ট্রেশন চালু করেছে ওয়ালটন। এই কার্যক্রমে ক্রেতাদের উদ্বুদ্ধ করতে দেয়া হচ্ছে নিশ্চিত ক্যাশ ভাউচার ও ক্যাশব্যাক। নির্দিষ্ট মডেলের ওয়ালটন স্মার্টফোন কিনে প্রোডাক্ট রেজিস্ট্রেশন (পণ্য নিবন্ধন) করে ক্রেতারা পাচ্ছেন সর্বোচ্চ ১ লাখ টাকার ক্যাশ ভাউচার অথবা কাশব্যাক।

এ সুযোগ থাকবে চলতি বছরের ৩১ ডিসেম্বর পর্যন্ত। দেশের সব ওয়ালটন প্লাজা, ওয়ালটন এক্সক্লুসিভ ডিস্ট্রিবিউটর, ওয়ালটন মোবাইল ব্র্যান্ড এবং রিটেইলার আউটলেট থেকে এই অফার উপভোগ করা যাবে।


বিডি প্রতিদিন/১৪ অক্টোবর, ২০১৭/ফারজানা

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর