১৫ অক্টোবর, ২০১৭ ১৮:৫০

বাণিজ্যিকভাবে যাত্রা শুরু উইজার্ডস অ্যাড নেটওয়ার্কসের

প্রেস বিজ্ঞপ্তি

বাণিজ্যিকভাবে যাত্রা শুরু উইজার্ডস অ্যাড নেটওয়ার্কসের

ডিজিটাল বাংলাদেশ এর স্বপ্ন নিয়ে এগিয়ে যাচ্ছে দেশ। তারই আদলে বাংলাদেশি প্রকাশক ও ব্র্যান্ডগুলোর জন্য লোকাল অ্যাড নেটওয়ার্ক কোম্পানি উইজার্ডস নিয়ে আসলো একটি ডিজিটাল বিজ্ঞাপন প্ল্যাটফর্ম। এরই সাথে সঠিক ক্রেতা ও সম্ভাব্য ভোক্তা খুঁজে বের করার জন্য বিজ্ঞাপনদাতারা স্থানীয় ভোক্তা ডাটার সুবিধা পাচ্ছে। 

শনিবার রাজধানীর অভিজাত লা মেরিডিয়ান হোটেলে ‘ডিজিটাল মার্কেটিং সামিট ২০১৭’ সম্মেলনে উইজার্ডস এর আনুষ্ঠানিক উদ্বোধন হয়, যদিও কোম্পানিটি দীর্ঘ এক বছর ধরে বেটা ভারসনে তাদের সকল যাবতীয় কার্যক্রম চালিয়ে যাচ্ছিলো।

অনলাইন ভিত্তিক সকল বিজ্ঞাপন, ভিডিও অ্যাড, নেটিভ অ্যাড, ডিজিটাল মিডিয়া প্ল্যানিং এবং বিক্রয় স্কিম নিয়ে সকল প্রকার সমস্যার সমাধান মিলবে উইজার্ডসে।

উইজার্ডস অ্যাড নেটওয়ার্ক এর সাহায্যে সকল দেশীয় ব্র্যান্ড, ই-কমার্স সাইট ও বহুজাতিক কোম্পানি অনলাইনভিত্তিক বিজ্ঞাপন চালাতে পারবে, যা তাদের ব্যবসায়ের পরিচিতি বৃদ্ধি, মার্কেট শেয়ার বৃদ্ধির সাথে সাথে পণ্য ও সেবার বিক্রয় বৃদ্ধিতে সাহায্য করবে।

দেশীয় প্রকাশক, অনলাইন নিউজ পোর্টাল ও ওয়েবসাইটগুলো সহজেই অ্যাড বিক্রয়ের পাশাপাশি ক্রস সেলস এর সুবিধা পাচ্ছে, যা তাদের রাজস্ব আয় বৃদ্ধি করতে সাহায্য করছে, আর এইসব কিছুই সম্ভব হচ্ছে উইজার্ডস অ্যাড নেটওয়ার্ক ব্যবহারের এর মাধ্যমে।


বিডি-প্রতিদিন/১৫ অক্টোবর, ২০১৭/মাহবুব

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর