১৮ অক্টোবর, ২০১৭ ১৭:১৮

ব্র্যাক ব্যাংক ও বাগডুম নিয়ে এলো এসএমই ঋণ সুবিধা ‘এম্পাওয়ার’

প্রেস বিজ্ঞপ্তি

ব্র্যাক ব্যাংক ও বাগডুম নিয়ে এলো এসএমই ঋণ সুবিধা ‘এম্পাওয়ার’

বাংলাদেশের অন্যতম বৃহৎ ই-কমার্স সাইট বাগডুম ডট কম-এর বিক্রেতাদের জন্য দেশের অন্যতম বেসরকারি বাণিজ্যিক ব্যাংক, ব্র্যাক ব্যাংক লিমিটেড বাগডুম ডট কমকে সাথে করে যৌথভাবে, বাংলাদেশে এই প্রথম নিয়ে এলো এক এসএমই ঋণ সুবিধা– ‘ব্র্যাক ব্যাংক-বাগডুম মার্চেন্ট ফাইন্যান্সিং প্ল্যাটফর্মঃ এম্পাওয়ার’। 

যেসব প্রতিষ্ঠান বাগডুম ডট কম-এ বিভিন্ন ধরনের পণ্য সরবরাহ করে থাকে, তারা এই প্ল্যাটফর্ম এর মাধ্যমে এখন ব্র্যাক ব্যাংক এর কাছ থেকে সর্বনিম্ন জামানতে এবং স্বল্প সুদের হারে এই এসএমই ঋণ সুবিধা নিতে পারবেন। 

ব্র্যাক ব্যাংক লিমিটেড এবং বাগডুম ডট কম এর মাধ্যমে, বাংলাদেশে এই প্রথম এলো এই প্রকারের এসএমই ঋণ সুবিধা। 

আজ বুধবার, রাজধানীর তেজগাঁও এলাকায় অবস্থিত ব্র্যাক ব্যাংক এর প্রধান কার্যালয়ে এক সংবাদ সম্মেলনের মাধ্যমে বাগডুম ডট কম এবং ব্র্যাক ব্যাংক এর মধ্যে এ সংক্রান্ত একটি চুক্তি স্বাক্ষরিত হয়।

উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ব্র্যাক ব্যাংক-এর ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা সেলিম আর. এফ. হোসেন, ই-জেনারেশন গ্রুপ এবং বাগডুম ডট কম-এর চেয়ারম্যান শামীম আহসান, বাগডুম ডট কম-এর সিইও মিরাজুল হক এবং ব্র্যাক ব্যাংক-এর এসএমই ব্যাংকিং বিভাগের প্রধান সৈয়দ আব্দুল মোমেন সহ উভয় প্রতিষ্ঠানের উচ্চপদস্থ কর্মকর্তাবৃন্দ। 

বিডিপ্রতিদিন/ ১৮ অক্টোবর, ২০১৭/ ই জাহান

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর