২০ নভেম্বর, ২০১৭ ১২:৪১

YORPOWER ডিজেল জেনারেটরের উদ্বোধন

অনলাইন ডেস্ক

YORPOWER ডিজেল জেনারেটরের উদ্বোধন

এসিআই লিমিটেডের অঙ্গপ্রতিষ্ঠান এসিআই মটরস্ ডিজেল জেনারেটরের মাধ্যমে তাদের পাওয়ার জেনারেশন শাখার সূচনা করেছে। এসিআই মটরস বাংলাদেশে কৃষি যান্ত্রিকিকরণের সর্ব বৃহৎ সমন্বয়কারী এবং কৃষিজ যন্ত্রপাতি (ট্রাক্টর, পাওয়ার টিলার, কম্বাইন হারভেষ্টর, রিপার ইত্যাদি) শীর্ষস্থানে রয়েছে। এছাড়াও উন্নতমানের পণ্য সরবরাহ ও প্রতিশ্রুতির ধারাবাহিকতায় প্রতিষ্ঠানটির রয়েছে কন্সট্রাকশন ইক্যুইপমেন্ট এবং ইয়ামাহা মটরসাইকেল। এসিআই মটরস্ এর সকল পণ্যই বাংলাদেশী জনগণের জীবনের ধারাবাহিক উন্নতির গতি বাড়াতে সাহায্য করছে।

এসিআই মটরস্ যুক্তরাজ্যের তৃতীয় বৃহত্তম জেনারেটর উৎপাদনকারী প্রতিষ্ঠান ইওরপাওয়ার এর পরিবেশক হিসেবে চুক্তিবদ্ধ হয়েছে। প্রতিষ্ঠানটির রয়েছে ৫ কেভিএ হতে ২৫০০ কেভিএ পর্যন্ত ডিজেল জেনারেটর। এই ব্রান্ডের জেনারেটরটির রয়েছে জেনুইন পারকিনস ইঞ্জিন, স্টার্ট অন ডিমান্ড, রিমোট মনিটরিং সুবিধা এবং লো নয়েজ লেভেল। শতভাগ ইউকে এর তৈরী এই উন্নতমানের জেনারেটরের জন্য এসিআই মটরস্ অন দ্যা স্পট সার্ভিস এবং স্পেয়ার্স এর নিশ্চয়তা প্রদান করছে।

গত ১৬ই নভেম্বর ২০১৭ এসিআই মটরস্ তাদের কর্পোরেট হেড অফিস এসিআই সেন্টারে ইওরপাওয়ার জেনারেটরের উদ্বোধনের আয়োজন করা হয়। অনুষ্ঠানে ড. এফ এইচ আনসারী, ম্যানেজিং ডিরেকটর, এসিআই মটরস্, জনাব সুব্রত রঞ্জন দাস, ডেপুটি এক্সিকিউটিভ ডিরেকটর, এসিআই মটরস্, জনাব বেন হুইটমারস্, ইন্টারন্যাশনাল সেলস্ ডিরেক্টর, ইওর পাওয়ার লিমিটেড এবং এসিআই মটরস্ এর ক্রেতা ও শুভাকাঙ্খীগন উপস্থিত ছিলেন।


বিডি প্রতিদিন/২০ নভেম্বর ২০১৭/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর