২৪ নভেম্বর, ২০১৭ ০৫:২৭

হেক্সাগন টেকনোলজিস লিমিটেডের সঙ্গে চীনের সরকারি প্রতিষ্ঠানের চুক্তি

প্রেস বিজ্ঞপ্তি

হেক্সাগন টেকনোলজিস লিমিটেডের সঙ্গে চীনের সরকারি প্রতিষ্ঠানের চুক্তি
সিরামিক অটোব্রিকস কারখানা স্থাপনে চীনা কোম্পানি এস.ওয়াই.এস এর সঙ্গে চুক্তিস্বাক্ষর সম্পন্ন করলো হেক্সাগন টেকনোলজিস লিমিটেড।
 
বৃহস্পতিবার তেজগাঁও এলাকায় অবস্থিত র‌্যাংগস বেবিলোনিয়াতে (এডিসন গ্রুপের সদর দপ্তর) এডিসন গ্রুপের অঙ্গ প্রতিষ্ঠান হেক্সাগন টেকনোলজিস লিমিটেডের সঙ্গে চীনের সরকারি প্রতিষ্ঠান এস.ওয়াই.এস (সিসেপ ওরিয়েন্টাল শুয়াংগিয়াশান বিল্ডিং ম্যাটেরিয়াল্স ইকুইপমেন্ট কোম্পানি)-এর এই চুক্তিস্বাক্ষর অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। 
 
দেশের বাজারে ক্রমবর্ধমান সিরামিক অটোব্রিকসের চাহিদার যোগান দিতে হেক্সাগন একটি সম্পূর্ণ স্বয়ংক্রিয় অটোব্রিকস কারখানা চীনা এস.ওয়াই.এস কোম্পানির সহায়তায় স্থাপন করতে যাচ্ছে। এছাড়া কারখানার পরিচালনগত সব ধরনের প্রকৌশল ও প্রযুক্তিগত সহায়তাও দেবে তারা।
 
চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে হেক্সাগন টেকনোলজিস লিঃ এর পক্ষ থেকে ছিলেন চেয়ারম্যান জনাব জাকারিয়া শহীদ এবং হেক্সাগন টেকনোলজিসের ব্যবস্থাপনা পরিচালক, মোঃ মেজর মাহমুদ আকবর ভূঁইয়া (অব.) ও এস.ওয়াই.এস এর পক্ষ থেকে ছিলেন চেয়ারম্যান, কেং বেইলিং এবং চীন এ্যাম্বাসির সেকেন্ড অফিসার, এল ভি ইয়াং। এসময় চীনা এ্যাম্বাসি এবং এডিসন গ্রুপ সহ বিভিন্ন সরকারী ও বেসরকারী প্রতিষ্ঠানের গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। 
 
 
 
বিডি প্রতিদিন/ আব্দুল্লাহ সিফাত তাফসীর

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর