২৯ নভেম্বর, ২০১৭ ১৫:৪৬

ব্ল্যাক ফ্রাইডে ফেস্টে চালু হলো 'দ্য মল লিমিটেড'র ভি.আই.পি কার্ড

প্রেস বিজ্ঞপ্তি


ব্ল্যাক ফ্রাইডে ফেস্টে চালু হলো 'দ্য মল লিমিটেড'র ভি.আই.পি কার্ড

বাংলাদেশে এই প্রথমবারের মতো অনুষ্ঠিত হলো 'দ্যা মল প্রেজেন্টস ক্রেজি ব্লেক ফ্রাইডে ফেস্ট ২০১৭'। সম্প্রতি রাজধানীর ধানমন্ডি ২৭ নম্বর রাপা প্লাজার ছয় তলা, আরাজ রেস্টুরেন্ট অ্যান্ড ব্যাংকুট হলে জাঁকজমক অনুষ্ঠানের মধ্যে দিয়ে শেষ হলো তিন দিনের এই মেলা। 

মেলার আয়োজক ছিল জনপ্রিয় ই-কমার্স বিজনেস প্রতিষ্ঠান দ্যা মল লিমিটেড। শেষ দিনে মেলায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এ সময়ের জনপ্রিয় অভিনেত্রী এবং উপস্থাপিকা মাসুমা রহমান নাবিলা। 

অনুষ্ঠানে দ্যা মল লিমিটেড-এর ম্যানেজিং ডিরেক্টর সাইফুল সাকিব সরকার নাবিলার হাতে দ্যা মল লিমিটেডের ভি.আই.পি কার্ড তুলে দেওয়ার মাধ্যমে শুভ উদ্বোধন করেন দ্যা মল লিমিটেডের ভি.আই.পি কার্ড। 

দ্যা মল লিমিটেডের ম্যানেজিং ডিরেক্টর সাইফুল সাকিব সরকার জানিয়েছেন, আমাদের মূল লক্ষ্য ছিল দ্যা মল লিমিটেড-এর ভি.আই.পি কার্ডটি উদ্বোধন করা, যেটা দ্যা মল লিমিটেডের প্রতিটি ভি.আই.পি কাস্টমারকে দেয়া হবে। এই কার্ড এর মাধ্যমে তারা বিভিন্ন রেস্টুরেন্ট, পার্লার, ফ্যাশন হাউজ আরও অনেক জায়গায় ডিসকাউন্ট পাবেন। আমাদের কাস্টমাররা যারা বছরজুড়ে আমাদের কাছ থেকে কেনাকাটা করেন, তাদের সাথে সামনা-সামনি মিলিত হবার এই একটাই সুযোগ হয় এই ধরনের মেলার মাধ্যমে। 

দ্বিতীয়ত, আনলাইনে এর প্রতি মানুষের যে একটা অবিশ্বাস এবং একটা নেতিবাচক ধারণা সেটা বদলে দেয়ার চেষ্টা করছে দ্যা মল লিমিটেড। 

বিডি প্রতিদিন/২৯ নভেম্বর ২০১৭/আরাফাত/রণক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর