৮ ডিসেম্বর, ২০১৭ ০৭:০৬

তরুণদের জন্য অপো নিয়ে এলো 'এফ৫ ইয়ুথ'

প্রেস বিজ্ঞপ্তি

তরুণদের জন্য অপো নিয়ে এলো 'এফ৫ ইয়ুথ'

বিশ্বের শীর্ষ প্রযুক্তি ব্র্যান্ড অপো সম্প্রতি বাংলাদেশের তরুণদের জন্য বাজারে নিয়ে এসেছে এফ৫ ইয়ুথ ডিভাইস। বিস্ময়কর আর্টিফিসিয়াল ইন্টেলিজেন্স বিউটি প্রযুক্তির সাথে একই দামের হ্যান্ডসেটের মধ্যে প্রথম এফএইচডি+ফুল স্ক্রিন সম্পন্ন এই ডিভাইসটি সত্যিই অনন্য। 

ডিসেম্বর থেকে অপো অনুমোদিত স্টোরসমূহ ও অফলাইনে মাত্র ২১,৯৯০ টাকায় কালো ও লাল রংয়ে এই হ্যান্ডসেটটি পাওয়া যাবে। ৮ ডিসেম্বর থেকে বাজারে এফ৫ ৬জিবি-এর লাল ভার্সনটিও পাওয়া যাবে।

অপো এফ৫ হ্যান্ডসেটে রয়েছে ১৬এনএম অক্টা-কোর সিপিইউ প্রোসেসর এবং ৩জিবি র‌্যাম এবং কালার ওএস ৩.২। এতে আরও রয়েছে ৩২০০এমএএইচ নন-রিমুভ্যাবল ব্যাটারি, যেটি দীর্ঘস্থায়ী কার্যক্ষমতা নিশ্চিত করে। একটি ট্রিপল স্লট ট্রেতে দুটি ন্যানো কার্ড এবং একটি টিএফ কার্ড একই সাথে সচল থাকবে, যা গ্রাহকদের চমৎকার অভিজ্ঞতা দেবে।

এতে আরও রয়েছে উচ্চমান সম্পন্ন ১৬ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা (এফ/২.০), একটি ১৩ মেগাপিক্সেল রিয়ার ক্যামেরা এবং ২১৬০*১০৮০ রেজ্যুলেশন (এফএইচডি) সম্পন্ন একটি অসাধারণ ৬ ইঞ্চি-ফুল স্ক্রিন ডিসপ্লে। ২০০ এরও বেশি ফেসিয়াল রিকগনিশন চিহ্নিত করে এবং গ্লোবাল ডাটাবেজ থেকে অপো এআই বিউিটি প্রযুক্তি ব্যবহার করে এর ক্যামেরা নিশ্চিত করে অসাধারণ এবং ন্যাচারাল সেলফি।

একই দামের হ্যান্ডসেটের মধ্যে অপো-এর এই আর্টিফিসিয়াল ইন্টেলিজেন্স বিউটি প্রযুক্তি এবং প্রথম এফএইচডি ও সঙ্গে ফুল স্ক্রিন সম্পন্ন ডিভাইসটি সত্যিই অনন্য।


বিডি-প্রতিদিন/ আব্দুল্লাহ সিফাত তাফসীর

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর