১০ ডিসেম্বর, ২০১৭ ১৬:৩৫

অপো এফ৫ ৬জিবির প্রি-বুকিংয়ে আশাতীত সাফল্য

প্রেস বিজ্ঞপ্তি

অপো এফ৫ ৬জিবির প্রি-বুকিংয়ে আশাতীত সাফল্য

অপো কমিউনিকেশন ইক্যুইপমেন্ট বাংলাদেশ লিমিটেড, এ বছরের ২ ডিসেম্বর থেকে অপো এফ৫ ৬জিবি রেড ভার্সনের প্রি-বুকিং অর্ডার নেওয়া শুরু করে। অপো যে পরিমাণ হ্যান্ডসেট বাংলাদেশে নিয়ে আসার পরিকল্পনা করেছিল, প্রি-বুকিং-এ সে সংখ্যা এরই মধ্যে ছাড়িয়ে গেছে। গত ৮ ডিসেম্বর থেকে প্রি-বুক করা হ্যান্ডসেটগুলো গ্রাহকের হাতে তুলে দেওয়া হচ্ছে। অপো এফ৫ ৬জিবি রেড ভার্সন পাওয়া যাচ্ছে ৩২,৯৯০ টাকা মূল্যে। 

অপো বাংলাদেশ-এর ম্যানেজিং ডিরেক্টর ড্যামন ইয়ং বলেন, “আমাদের নতুন সেলফি এক্সপার্ট এফ৫ ৬জিবি রেড ভার্সনের জন্য গ্রাহকদের যুগান্তকারী সাড়া দেখে আমরা অত্যন্ত আনন্দিত। স্টাইলিশ আউটলুক ও দ্রুততর কার্যক্ষমতার সাথে অপো এফ৫ ৬জিবি রেড ভার্সন আমাদের গ্রাহকদের সেরা অভিজ্ঞতা দিবে।”      

দৃষ্টিনন্দন লাল রঙের উপস্থিতির সাথে ৬জিবি র‍্যাম এবং ৬৪জিবি রম-এর অপো এফ৫ ৬জিবি’র আছে অনেক বেশি স্টোরেজ ক্ষমতা ও উন্নত প্রসেসর। অনেক বেশি স্টোরেজ ক্ষমতা থাকায় গ্রাহকরা স্বচ্ছন্দে এই ফোন ব্যবহার করতে পারবেন। আর স্টাইলিশ ও ফ্যাশনেবল লালা রঙ নিশ্চিত করবে আপনি আপনার পছন্দের ফ্যাশনে আছেন।

অপো এফ৫ ৬জিবি’র অসাধারণ বিউটি টেকনোলোজি সেলফিকে আরও সুন্দর করে তুলবে। আর্টিফিসিয়্যাল ইন্টেলিজেন্স বিউটি টেকনোলোজি একটি গ্লোবাল ডাটাবেজ-এর উপর ভিত্তি করে মুখের আকার ও গঠন চিহ্নিত করে এবং একটি চেহারার গঠন ও আকার অন্যটি থেকে সহজেই আলাদা করতে পারে। সেলফিকে প্রাণবন্ত করে তুলতে আর্টিফিসিয়্যাল ইন্টেলিজেন্স-এর ব্যবহার বিষয়ে প্রফেশনাল ফটোগ্রাফার ও মেক-আপ আর্টিস্টদের পরামর্শ নেওয়া হয়। অপো এফ৫ ৬জিবি’তে আছে ৬.০ ইঞ্চি ফুল এইচডি ও ফুল-স্ক্রিন এবং ১৮.৯ আসপেক্ট রেশিও ডিসপ্লে, যা ব্যবহারকারীকে ফোনের ডিসপ্লে সাইজ বাড়ানো ছাড়াই বেশকিছু ভিজুয়্যাল সুবিধা উপভোগ করার সুযোগ দিচ্ছে।

বিডি-প্রতিদিন/১০ ডিসেম্বর, ২০১৭/মাহবুব

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর