১৩ ডিসেম্বর, ২০১৭ ১৯:০১

জেমসক্লিপ ও অ্যাডকম লিমিটেডের মধ্যে সমঝোতা চুক্তি স্বাক্ষর

প্রেস বিজ্ঞপ্তি

জেমসক্লিপ ও অ্যাডকম লিমিটেডের মধ্যে সমঝোতা চুক্তি স্বাক্ষর

অফিস সরঞ্জাম সরবরাহকারী ই-কমার্স প্রতিষ্ঠান জেমসক্লিপ, সম্প্রতি দেশের শীর্ষস্থানীয় জনপ্রিয় বিজ্ঞাপনী সংস্থা অ্যাডকম লিমিটেড-এর সাথে অফিসিয়াল চুক্তি স্বাক্ষর করেছে। 

জেমসক্লিপ-এর পক্ষ থেকে তাদের ব্যবস্থাপনা পরিচালক রোমি এফ আহসান, সহ প্রতিষ্ঠাতা এবং প্রধান নির্বাহী কর্মকর্তা মো. মনোয়ার হোসেন খান এবং অ্যাডকম লিমিটেড-এর পক্ষ থেকে তাদের ব্যবস্থাপনা পরিচালক নাজিম ফারহান চৌধুরী, সিনিয়র এজেন্সী ব্যবস্থাপক রবিন দত্ত, সহকারী এইচআর ব্যবস্থাপক নাদিয়া আহমেদ চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

অ্যাডকম লিমিটেডকে একটি সুবিধাজনক এবং স্বচ্ছ ক্রয়মূল্য ব্যবস্থাপনা পদ্ধতির মাধ্যমে অফিস অনুষঙ্গ সরবরাহের সামগ্রিক সমাধান প্রদানের লক্ষ্যে এই চুক্তি স্বাক্ষরিত হয়েছে।
  
জেমসক্লিপ-এর ব্যবস্থাপনা পরিচালক জনাব রোমি এফ আহসান চুক্তি স্বাক্ষর শেষে বলেন, “আজ দেশের একমাত্র পূর্ণ সেবাদানকারী বিটুবি ই-কমার্স কোম্পানী অপর একটি নেতৃত্বাধীন পূর্ণ সেবাদানকারী বিজ্ঞাপনী সংস্থার সাথে চুক্তিবদ্ধ হয়েছে। অ্যাডকম-এর মতো একটি শীর্ষস্থানীয় পেশাদার কোম্পানিকে তাদের পূর্ণ সন্তুষ্টির নিশ্চয়তা প্রদানের মাধ্যমে একমাত্র অফিসিয়াল সরবরাহকারী হিসেবে নিজেদের চুক্তিবদ্ধ করতে পেরে আমরা আনন্দিত এবং সম্মানিত।”
  
অ্যাডকম-এর ব্যবস্থাপনা পরিচালক নাজিম ফারহান চৌধুরী বলেন, “আমাদের মত সেবা প্রদান ভিত্তিক কোম্পানিগুলোর মূল লক্ষ্য রেভেন্যু জেনারেশন হলেও, আমরা সাধারণত কস্ট ম্যানেজমেন্ট বিষয়টি উপেক্ষা করে যাই। জেমসক্লিপ-এর সঙ্গে আমাদের এই চুক্তিটি এটি সংশোধনেরই একটি প্রয়াস। জেমসক্লিপ-এর স্বয়ংক্রিয় প্রকিউরমেন্ট প্রসেস (ক্রয় ব্যবস্থাপনা) এবং তাদের উন্নত বিশ্লেষণ পদ্ধতি আমাদের কস্ট ম্যানেজমেন্ট এবং আমাদের প্রফিট মার্জিন বৃদ্ধিতে সহায়ক হবে।”

বিডিপ্রতিদিন/ ১৩ ডিসেম্বর, ২০১৭/ ই জাহান

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর