১৭ ডিসেম্বর, ২০১৭ ১৮:৪৬

মিরপুরে টেকনো মোবাইলের দুটি ব্র্যান্ড শপের উদ্বোধন

অনলাইন ডেস্ক

মিরপুরে টেকনো মোবাইলের দুটি ব্র্যান্ড শপের উদ্বোধন

সম্প্রতি ট্রানশান বাংলাদেশ লিমিটেড এর প্রিমিয়াম স্মার্টফোন ব্র্যান্ড টেকনো মোবাইল ঢাকা মহানগরীর মিরপুর শাহ আলী প্লাজা শপিং কমপ্লেক্সের লেভেল -২ (শপ নং ৪০ এবং ৪৩) এ তাদের দুইটি এক্সক্লুসিভ ব্র্যান্ড শপের উদ্বোধন করেছে।  

ট্রানশান বাংলাদেশ লিঃ এর সিইও জনাব রেজওয়ানুল হক আনুষ্ঠানিকভাবে এই উদ্বোধন ঘোষণা করেন। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ট্রানশান বাংলাদেশ লিঃ এর সিওও শ্যামল সাহা, বিক্রয় ব্যবস্থাপনা বিভাগের প্রধান রেজাউল হাসান, বিভাগীয় বিক্রয় প্রধান মোঃ শফিউল আলম, আমন্ত্রিত মিডিয়া সাংবাদিক সহ বিশিষ্ট আরো অনেকে।

উদ্বোধনকালে, রেজওয়ানুল হক বলেন, বাংলাদেশের বাজারে, নিজেদের প্রসার বৃদ্ধির পাশাপাশি গ্রাহকের চাহিদা অনুযায়ী পণ্য সরবরাহে মানসম্পন্ন পণ্য, ব্যবহার অভিজ্ঞতা এবং বিক্রয়োত্তর সেবা– প্রতিটি বিষয়ের উপর সমান গুরুত্ব দিচ্ছে ট্রানশান বাংলাদেশ লিমিটেড। আমরা বিশ্বাস করি,  তথ্য-যোগাযোগ প্রযুক্তির ধারাবাহিক উন্নয়নের ফলশ্রুতিতে, প্রতিনিয়ত বাংলদেশের বাজারে মোবাইল হ্যান্ডসেটের জন্য গ্রাহক চাহিদায় যে নতুনত্ব তৈরী হচ্ছে; তা পূরণ করতে সক্ষম হবে টেকনো মোবাইল। 

সমসাময়িক প্রতিযোগীতায়, গুনগত মান এবং হ্যান্ডসেট ব্যবহারে গ্রাহকের অভিজ্ঞতায় কতটা পরিবর্তন আনতে পারবে টেকনো মোবাইল? - জানতে চাইলে তিনি বলেন, গ্রাহক চাহিদা অনুযায়ী আমাদের প্রতিটি হ্যান্ডসেটে ভিন্নতা এবং নতুনত্ব নিয়ে আসতে আমরা সর্বদা তৎপর। হ্যান্ডসেটের কোয়ালিটি নিয়ে গ্রাহকদের চিন্তা মুক্ত রাখতে, বিক্রয়োত্তর ১০০ দিন পর্যন্ত রিপ্লেসমেন্ট গ্যারান্টির পাশাপাশি টেকনো মোবাইলে ১৩ মাস পর্যন্ত সার্ভিসিং ওয়ারেন্টি  দিচ্ছে টেকনো মোবাইল, যা প্রদান করবে ট্রানশান এর সার্ভিসিং ব্র্যান্ড কার্ল কেয়ার।  

 

বিডি প্রতিদিন/১৭ ডিসেম্বর ২০১৭/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর