১৭ ডিসেম্বর, ২০১৭ ২০:৪৩

বাজাজ-উত্তরা মটরসের ‘ইনভিনসিবল বাংলাদেশি’ ক্যাম্পেইন শুরু

অনলাইন ডেস্ক


বাজাজ-উত্তরা মটরসের ‘ইনভিনসিবল বাংলাদেশি’ ক্যাম্পেইন শুরু

সংগৃহীত ছবি

বাজাজ ভি ও উত্তরা মটরসের উদ্যোগে ইনভিনসিবল বাংলাদেশি ক্যাম্পেইন শুরু হয়েছে। 

এই ক্যাম্পেইনে সমাজের জন্য, মানুষের জন্য নিঃস্বার্থভাবে অবিরত কাজ করে চলা মানুষগুলোর গল্প তুলে ধরা হচ্ছে সবার সামনে। 

রবিবার উত্তরা মটরসের তেজগাঁওস্থ কর্পোরেট অফিসে ইনভিনসিবল বাংলাদেশি ক্যাম্পেইনের প্রথম ভিডিওটি উন্মোচন করা হয়। এই ভিডিওটি নির্মাণ করা হয়েছে মীরসরাইয়ের ডা. জামশেদ আলমের জীবনকে কেন্দ্র করে। 

ডা. জামশেদ আলম মীরসরাইয়ের গর্ব। উপজেলায় মায়েদের নিরাপদ মাতৃত্বের জন্য ২০০২ সালে তিনি প্রতিষ্ঠা করেন মাতৃকা-হাসপাতাল। সাহেবদিনগর গ্রামে ২০০৪ সালে ছৈয়দুল হক উচ্চ বিদ্যালয় প্রতিষ্ঠার উদ্যোগ নেন, এছাড়া ২০০৫ মাগন বিবি ফ্রি প্রাইমারী স্কুল এবং রাফিয়া খাতুন শিশু কানন স্কুলেরও প্রতিষ্ঠাতা তিনি। এরপর নিজেদের উন্নয়ন ফোরামের মাধ্যমে সাইবেনিখিল গ্রামে ক্ষুদ্র নৃ গোষ্ঠী শিশুদের জন্য রুপাইধন প্রাথমিক বিদ্যালয় প্রতিষ্ঠার মাধ্যমে পিছিয়ে পড়া জনগোষ্ঠীকে এগিয়ে নিয়েছেন সামনের দিকে। 

ডা. জামশেদ আলমের উদ্যোগে শিক্ষার্থীদের জন্য বিভিন্ন স্কুলে গড়ে তোলা হয়েছে পাঠাগার, সবাইকে বই পড়ার সুযোগ দিতে গণপাঠাগারও গড়ে তোলা হয়েছে।

ইনভিনসিবল বাংলাদেশি ক্যাম্পেইনের অনুষ্ঠানে সম্মানের স্মারক হিসাবে উত্তরা মটরস ডা. জামশেদ আলমকে উপহার দিয়েছে একটি বাজাজ ভি১৫ বাইক। 

অনুষ্ঠানে জামশেদ আলমের হাতে বাইকের ডামি চাবি তুলে দেন উত্তরা মটরসের চেয়ারম্যান এবং ম্যানেজিং ডিরেক্টর জনাব মতিউর রহমান। অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন উত্তরা মটরসের ডিএমডি জনাব মুজিবুর রহমান, ডিএমডি ডুরান্ড মেহদাদুর রহমান, এক্সিকিউটিভ ডিরেক্টর জনাব কাজী এমদাদ হোসেন, হেড অফ বিজনেস প্ল্যানিং জনাব নাইমুর রহমান এবং এশিয়াটিক মাইন্ডশেয়ারের অ্যাসোসিয়েট এক্সিকিউটিভ ডিরেক্টর তাসনুভা আহমেদ টিনা, ক্রিয়েটিভ ডিরেক্টর নূরুল হক সুমন ও সিনিয়র ম্যানেজার কাজী হাসান ফেরদৌস প্রমুখ।

বিডিপ্রতিদিন/ ১৭ ডিসেম্বর, ২০১৭/ ই জাহান

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর