২৪ ডিসেম্বর, ২০১৭ ১৩:০৫

দারাজে চলছে ব্রাইডাল উইক, ৭০% পর্যন্ত মূল্য ছাড়

অনলাইন ডেস্ক

দারাজে চলছে ব্রাইডাল উইক, ৭০% পর্যন্ত মূল্য ছাড়

অনলাইন শপ দারাজ বাংলাদেশ প্রথমবারের মতো আয়োজন করেছে হবু দম্পতিদের জন্য অনলাইন ‘ব্রাইডাল উইক’। যেখানে বিয়ের মেকআপ, শাড়ি, গহনা, পাঞ্জাবী, পার্টি ড্রেস, হোম অ্যাপ্লায়েন্স, সেলুন সার্ভিস প্যাকেজ ইত্যাদি পণ্যে থাকছে ৭০% পর্যন্ত মূল্যছাড়। ১৮ ডিসেম্বর শুরু হওয়া এই ক্যাম্পেইনের সময়সীমা ২৫ জানুয়ারি পর্যন্ত বাড়ানো হয়েছে গ্রাহক চাহিদার করণে।

বিয়ের বিশেষ বিশেষ উৎসব যেমন - এনগেজমেন্ট, গায়ে হলুদ, মেহেদি সন্ধ্যা, বিয়ে, বৌভাত ইত্যাদির জন্য এই ব্রাইডাল ক্যাম্পেইনে থাকছে বিভিন্ন ফ্যাশনেবল পোশাক ও মেকআপ সাজেশন। সেলুন সার্ভিস, বিয়ের ইভেন্ট প্ল্যানিং, ইভেন্ট ফটোগ্রাফি এই তিন ধরনের প্যাকেজ সার্ভিস থাকবে এই অনলাইন বিয়ের উৎসবে। আরও থাকছে বিয়ের গিফট হিসেবে ঘর সাজানোর জিনিসের ওপর বিশাল ছাড়।

দারাজ বাংলাদেশের প্রোজেক্ট ম্যানেজমেন্ট অফিসার সুমাইয়া রহমান বলেন, নারী-পুরুষের জীবনের বিশেষ দিনটিকে আরও বিশেষ করে তোলাই আমাদের প্রচেষ্টা। আর এই দিনটির আগে দোকানে দোকানে ঘুরে যাতে সময় নষ্ট না করতে হয়, সেই জন্যই আমাদের এই অনলাইন ‘ব্রাইডাল উইক’। দারাজ বিডি থেকে অর্ডার করলেই দ্বোরগোড়ায় পৌছে যাবে কাঙ্ক্ষিত পণ্য।

বিডি প্রতিদিন/২৪ ডিসেম্বর, ২০১৭/ফারজানা

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর