৮ জানুয়ারি, ২০১৮ ১১:৩০

মিরপুর ইনডোর স্টেডিয়ামে পাবলিক স্পিকিং সেশন ইভেন্ট ১২ জানুয়ারি

অনলাইন ডেস্ক

মিরপুর ইনডোর স্টেডিয়ামে পাবলিক স্পিকিং সেশন ইভেন্ট ১২ জানুয়ারি

ইউনিভার্সিটি অব সেলানগর  (UNISEL) বাংলাদেশ ক্যাম্পাসের উদ্যোগে আয়োজিত ‘রাইজ এবোভ অল (Rise Above All)’ মেগা পাবলিক স্পিকিং সেশন ইভেন্টটি আগামী ১২ জানুয়ারি অনুষ্ঠিত হবে শহীদ সোহরাওয়ার্দী মিরপুর ইনডোর স্টেডিয়ামে। এদিন সকাল ১০টা থেকে রাত ৮টা পর্যন্ত চলবে। অনুষ্ঠানটির আয়োজন করেছে ডন সামদানি ফ্যাসিলিটেশন অ্যান্ড কন্সাল্টেন্সি। 

Rise Above All এর ক্যাম্পেইনে অংশগ্রহণ করুন এবং  র‌্যাফেল ড্রয়ের মাধ্যমে জিতে নিন একটি iPhone X। ইভেন্ট চলাকালেই জয়ী ব্যক্তিকে পুরষ্কারটি প্রদান করা হবে। এ ছাড়াও UNISEL এর পক্ষ থেকে এই ক্যাম্পেইনে অংশগ্রহণকারীকে Free Ticket দেওয়া হবে। তা ছাড়াও উক্ত ইভেন্টে দেশ বরেণ্য ব্যক্তিবর্গ স্পিকার হিসেবে উপস্থিত থাকবেন।

 iPhone X জিতে নিতে যা যা করতে হবে-
১। University of Selangor (UNISEL)-Bangladesh Campus এর ফেসবুক পেইজ শেয়ার করুন ও লাইক দিন https://www.facebook.com/UNISEL.Bangladesh/

২। পোস্টটি শেয়ার করুন ও লাইক দিন। 

৩। ইভেন্ট-এ আপনাকে অবশ্যই উপস্থিত থাকতে হবে।

৪। Facebook Profile Picture-G UNISEL Frame ব্যবহার করুন ১২ জানুয়ারি পর্যন্ত। 

৫। Form Fill-up করুন এবং Feedback Confirmation Email প্রিন্ট নিন। Print Copy-টি ১২ জানুয়ারি, শুক্রবার ইভেন্ট এর দিন UNISEL Booth--এ জমা করুন এবং ফ্রি টিকেট সংগ্রহ করুন। Print Copy -টি iPhone X এর  র‌্যাফেল ড্র কুপন হিসেবে গণ্য করা হবে।

৬। আবেদনের লিংক: http://application.uniselbd.org/raffle-draw

৭। উপরোক্ত ধাপগুলি সঠিকভাবে অনুসরণ না করা হলে আবেদনটি বাতিল বলে গণ্য করা হবে।

৮। একজন সম্মানিত অতিথি বিজয়ীর হাতে iPhone X টি তুলে দিবেন

এ প্রসঙ্গে বিস্তারিত তথ্য জানতে UNISEL Page-  https://www.facebook.com/UNISEL.Bangladesh/
RISE ABOVE ALL 2018, https://www.facebook.com/events/1979753832299539/- এই লিংকে ক্লিক করুন। যোগাযোগ: +৮৮০১৬১৯৪৪৪৪২০ অথবা +৮৮০১৬১৯৪৪৪৪২১ 

বিডি-প্রতিদিন/০৯ জানুয়ারি, ২০১৮/হিমেল/মাহবুব

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর