৮ জানুয়ারি, ২০১৮ ১৪:১৬

দারাজ বাংলাদেশের সাথে কিওয়ে মোটরসাইকেলের চুক্তি

অনলাইন ডেস্ক

দারাজ বাংলাদেশের সাথে কিওয়ে মোটরসাইকেলের চুক্তি

বাংলাদেশের সবচেয়ে বড় অনলাইন শপিং প্ল্যাটফর্ম দারাজ বাংলাদেশ (daraz.com.bd) এবার যুক্ত করল জনপ্রিয় মোটরসাইকেল ব্র্যান্ড কিওয়ে’কে। স্পিডোজ লিমিটেড বাংলাদেশে কিওয়ে ব্র্যান্ডের একমাত্র পরিবেশক। ব্র্যান্ডটি সময়ের সাথে সাথে বিস্তৃতি লাভ করেছে এবং তাদের পাইপলাইনে বর্তমানে ১০০ থেকে ১৫০ সিসি-এর ৫ টি বাইক মডেল রয়েছে। দারাজ ওয়েবসাইটে (daraz.com.bd) এখন সুপারলাইট ১৫০, ম্যাগনেট ১০০, আরকেএস ১০০ ভি২, আরকেএস ১০০ ভি৩ মডেলের ৪ টি কিওয়ে মোটরসাইকেল পাওয়া যাচ্ছে।

ঢাকার বনানীস্থ দারাজ সদরদপ্তরে চুক্তিস্বাক্ষর অনুষ্ঠানটি অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানের উদ্বোধন করেন দারাজের হেড অফ কমার্শিয়াল ফুয়াদ আরেফিন। কিওয়ে-এর পক্ষে চুক্তি স্বাক্ষর করেন কিওয়ে ব্র্যান্ডের হেড অফ সেলস মোঃ মুরাদ হাসান।

দারাজ থেকে আরও উপস্থিত ছিলেন দারাজের চিফ অ্যাকাউন্ট্যান্ট এএফএম তৌহিদ সরফরাজ ও হেড অফ অ্যাকুইজিশন দিবাকর দে শুভ, অটোমোবাইলস ক্যাটাগোরি হেড সাইফুল আলম পল্লব প্রমূখ।

কিওয়ে-এর পক্ষ থেকে উপস্থিত ছিলেন জোনাল সেলস ম্যানেজার আরমান জাহিদ এবং ডিজিটাল মার্কেটিং হেড এম এ কাইয়ুম মাসুম। দারাজ থেকে এই বাইকগুলো অর্ডারের ক্ষেত্রে ক্রেতারা পাবেন এক বছর মেয়াদী ০% ইএমআই সুবিধা।

দারাজ বাংলাদেশ লিমিটেডের হেড অফ কমার্শিয়াল ফুয়াদ আরেফিন এ উপলক্ষ্যে বলেন- “দারাজ একটি অনলাইন মার্কেটপ্লেস যেখানে ক্রেতারা গ্রোসারি থেকে শুরু করে অটোমাবাইল পর্যন্ত সকল প্রয়োজনীয় পণ্য খুঁজে নিতে পারেন। কিওয়ে-এর সাথে এই চুক্তির ফলে দারাজের ক্রেতারা এখন সহজেই কিওয়ে মোটরসাইকেল দারাজ বিডি(daraz.com.bd) থেকে অর্ডার করে সরাসরি হোম ডেলিভারি নিতে পারবেন”।

এদিকে কিওয়ে-এর হেড অফ সেলস বলেন, “আমরা প্রথমবারের মত কোন ই কমার্সের সাথে যুক্ত হয়ে খুবই খুশি। আমরা বিশ্বাস করি দারাজ ওয়েবসাইটের মাধ্যমে আরও বেশী সংখ্যক কাস্টমারের কাছে পৌঁছতে পারব। বাসায় গিয়ে সরাসরি মোটরবাইক হোম ডেলিভারি আসলেই একটি ভিন্নধর্মী ধারণা এবং আমরা আশা করছি দারাজ বাংলাদেশের সাথে আমাদের এই পার্টনারশিপ দীর্ঘ সময় অটুট থাকবে”।

 

বিডি প্রতিদিন/৮ জানুয়ারি ২০১৮/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর