শিরোনাম
১০ জানুয়ারি, ২০১৮ ১৯:৫৯

রিগ্যাল প্যাভিলিয়নে নতুন ফার্নিচারের সমাহার

প্রেস বিজ্ঞপ্তি

রিগ্যাল প্যাভিলিয়নে নতুন ফার্নিচারের সমাহার

নতুন নতুন ডিজাইনের ফার্নিচার নিয়ে ঢাকা আন্তর্জাতিক বাণিজ্য মেলায় হাজির হয়েছে দেশের জনপ্রিয় ফার্নিচার ব্র্যান্ড রিগ্যাল। মেলায় রিগ্যাল নান্দনিক ডিজাইনের ১৯৭টি ফার্নিচার প্রদর্শন করেছে। সেই সাথে পণ্য ভেদে দিচ্ছে বিশাল ছাড়। 

মেলায় প্রধান ফটক থেকে ঢুকে হাতের ডানে ৬ নম্বর প্রিমিয়ার প্যাভিলিয়নটি সাজিয়েছে রিগ্যাল। নান্দনিক ডিজাইনের এ ফার্নিচারের মধ্যে রয়েছে বিভিন্ন ধরনের খাট, সোফা, সোফা কাম বেড, ডিভান, ডাইনিং টেবিল, ড্রেসিং টেবিল, ওয়্যারড্রব, বুক সেলফ ও এক্সক্লুসিভ রিডিং টেবিল। এসব ফার্নিচার তৈরি করা হয়েছে কাঠ, প্লাইউড ও মেটাল দিয়ে।

রিগ্যাল ফার্নিচার এর সিনিয়র ব্র্যান্ড ম্যানেজার দেবাশীষ সরকার বলেন, ‘ক্রেতাদের পছন্দ বিবেচনায় রেখে আমরা ডিজাইন ও নকশায় বৈচিত্র্য এনেছি। এসব ফার্নিচারে ক্রেতারা ১০ থেকে ২০ শতাংশ পর্যন্ত ছাড় পাচ্ছেন। মেলা ছাড়াও এ অফারে সারাদেশে রিগ্যাল এম্পোরিয়াম ও রিগ্যাল এক্সক্লুসিভ শোরুমে থেকেও ক্রেতারা পছন্দের ফার্নিচার কিনতে পারবেন’। 
 
তিনি আরও জানান, ‘রিগ্যাল ফার্নিচার কিনলে রয়েছে এক বছরের সার্ভিস ওয়ারেন্টি। ফ্রি হোম ডেলিভারি ও ফিটারম্যান সার্ভিস ছাড়াও রয়েছে সহজ কিস্তিতে কেনার সুবিধা। এছাড়া কেউ চাইলে অনলাইনে কেনাকাটার জনপ্রিয় সাইট ‘অথবা ডট কম’ (www.othoba.com) ও রিগ্যাল ওয়েবসাইটে (regalfurniturebd.com) অর্ডার দিতে পারবেন’।  

বিডিপ্রতিদিন/ ১০ জানুয়ারি, ২০১৮/ ই জাহান

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর