১২ জানুয়ারি, ২০১৮ ১১:৫৬

রুয়েট ক্যাম্পাসে রূপালী ব্যাংকের এটিএম বুথ উদ্বোধন

অনলাইন ডেস্ক

রুয়েট ক্যাম্পাসে রূপালী ব্যাংকের এটিএম বুথ উদ্বোধন

রুয়েট ক্যাম্পাসে আজ শুক্রবার রূপালী ব্যাংক লিমিটেডের নিজস্ব ব্র্যান্ডের এটিএম বুথ উদ্বোধন করা হয়। এটিএম বুথ সার্ভিস উদ্বোধন করেন  রুযেটের ভিসি প্রফেসর ড. মোহা: রফিকুল আলম বেগ এবং রূপালী ব্যাংকের ম্যানেজিং ডিরেক্টর এন্ড সিইও মো. আতাউর রহমান প্রধান।

ব্যাংকের এমডি আতাউর রহমান প্রধান বলেন, ব্যাংকের ৫৬৩ টি শাখার গ্রাহকদের এটিএম সার্ভিসের আওতায় আনা হয়েছে। গ্রাহকদের আধুনিক সেবা প্রদানের লক্ষে ২০১৮ সালের মধ্যে সারাদেশে পর্যাপ্ত পরিমাণে নিজস্ব ব্রান্ডের এটিএম বুথ স্থাপন করা হবে। সকল শাখা থেকে এটিএম কার্ড ইস্যু করা হবে এবং গ্রাহকগণ সংশ্লিষ্ট শাখা থেকে এই কার্ড সংগ্রহ করতে পারবেন। এটি দিয়ে দেশের অভ্যন্তরে ব্যাংকের নিজস্ব বুথসহ সকল ব্যাংকের সকল বুথে লেনদেন করা যাবে। স্বল্প খরচে এই সেবা পাবেন গ্রাহকরা। রূপালী ব্যাংকের কার্ড হোল্ডাররা এই কার্ড ব্যবহার করে টাকা উত্তোলন করা ছাড়াও কেনাকাটা, মোবাইল রিচার্জ, ইউটিলিটি বিল পরিশোধসহ নানা রকম সুবিধা উপভোগ করতে পারবেন।

রাজশাহী বিভাগীয় কার্যালয়ের জিএম মোহাম্মদ জাহাংগীরের সভাপতিত্বে রুয়েটের বিভিন্ন অনুষদের ডীন, বিভাগীয় প্রধান, শিক্ষক সমিতির সভাপতি,সেক্রেটারি, শিৎক ও বিভিন্নস্তরের কর্মকর্তা, কর্মচারী, ব্যাংকের ডিজিএম,এজিএমসহ  উর্ধতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন। অনুষ্ঠানটি পরিচালনা করেন রূপালী ব্যাংক রুয়েট শাখার ব্যবস্থাপক মো. সোয়াইবুর রহমান খান। 

বিডি প্রতিদিন/১১ জানুয়ারি, ২০১৮/ফারজানা

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর