১২ জানুয়ারি, ২০১৮ ১২:০৯

লো লাইট সেলফি ক্যামেরার স্মার্টফোন ক্যামন আই বাজারে

অনলাইন ডেস্ক

লো লাইট সেলফি ক্যামেরার স্মার্টফোন ক্যামন আই বাজারে

ট্রানশান বাংলাদেশ লিমিটেডের প্রিমিয়াম স্মার্টফোন ব্র্যান্ড টেকনো মোবাইল নিয়ে এলো ইনফিনিটি ডিসপ্লে এবং লো লাইট সেলফি ক্যামেরার নতুন স্মার্টফোন ক্যামন আই।

বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে (বিআইসিসি) ডাক, টেলিযোগাযোগ ও তথ্য প্রযুক্তি বিষয়ক মন্ত্রী মোস্তফা জব্বার এই কার্যক্রমের উদ্বোধন করেন।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিষয়ক প্রতিমন্ত্রী জুনায়েদ আহমেদ পলক, ট্রানশান বাংলাদেশ লিমিটেডের সিইও রেজওয়ানুল হক, সিওও শ্যামল সাহাসহ আরও অনেকে।

রেজওয়ানুল হক বলেন, ক্যামন আই এ থাকছে ৫পি লেন্স যুক্ত ১৩ মেগাপিক্সেল লো লাইট সেলফি ক্যামেরা এবং ১৩ মেগাপিক্সেল লো লাইট ব্যাক ক্যামেরা, যা গ্রাহকের ব্যবহার অভিজ্ঞতায় নতুন মাত্রা যোগ করবে।

সেলফি ক্যামেরায় বুস্টেড ডুয়েল সেলফি ফ্ল্যাশ (সেলফি ফ্ল্যাশ উইথ স্ক্রীন ফ্ল্যাশ) এবং ব্যাক ক্যামেরা ফিচারে ফোর এলইডি ফ্ল্যাশ যেকোন আলোতে ব্যবহারকারীকে দিবে উজ্জ্বল এবং স্পষ্ট ছবি।  ২.০ ফোকাস অ্যাপারচার দ্রুততম সময়ে ক্যাপচার নিশ্চিত করবে।

এন্ড্রয়েড ৭.০ (ন্যূগাট) ভার্সনে চালিত, স্লিম (৭.৭৫ মিমি.) এবং স্টাইলিশ ক্যামন আই এর, ৫.৬৫ ইঞ্চি এইচডি আইপিএস ইনফিনিটি ডিসপ্লে (ফুল ভিউ), ভিডিও, গেমিং এবং মাল্টি টাস্কিং এ ব্যবহারকারী পাবে ভিন্নধর্মী অভিজ্ঞতা । ইন-সেল ডিসপ্লে প্রযুক্তিটি কম সময়ে টাচ স্ক্রীন অভিজ্ঞতা প্রদান করে, তুলনামূলক কম ব্যাটারী ব্যবহার নিশ্চিত করে।

৩ গিগাবাইট র‍্যাম এবং ৩২ গিগাবাইট রম এর সাথে, ক্যামন আই এর ১.৩ গিগাহার্জ কোয়াড কোর প্রসেসর এ, পারফরমেন্স হবে আরো দুর্দান্ত। সিকিউরিটি ফিঙ্গারপ্রিন্ট সেন্সর ০.১৫ সেকেন্ড এ ডিভাইস কে আনলক করতে সক্ষম। ৩,০৫০ এমএএইচ ব্যাটারী দীর্ঘ সময় পর্যন্ত ক্যামন আই কে রাখবে সচল। ক্যামন আই তিনটি ভিন্ন রঙ এ - শ্যাম্পেন গোল্ড, মিডনাইট ব্ল্যাক এবং সিটি ব্লু পাওয়া যাচ্ছে রিটেইল আউটলেটে।

উল্লেখ্য, টেকনো মোবাইল প্রতিটি হ্যান্ডসেটে ১৩ মাসের ওয়ারেন্টির পাশাপাশি, বিক্রয়োত্তর ১০০ দিন পর্যন্ত রিপ্লেসমেন্ট গ্যারান্টি দিচ্ছে; যা নিশ্চিত করে থাকে ট্রানশান হোল্ডিংস এর সার্ভিসিং ব্র্যান্ড কার্লকেয়ার।

বিডি প্রতিদিন/১১ জানুয়ারি, ২০১৮/ফারজানা

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর