Bangladesh Pratidin

প্রকাশ : ১৮ জানুয়ারি, ২০১৮ ২২:০৫ অনলাইন ভার্সন
নতুন বছরে প্রত্যয় 'ঘুরবো পরিচ্ছন্ন বাংলাদেশ'
অনলাইন ডেস্ক
নতুন বছরে প্রত্যয় 'ঘুরবো পরিচ্ছন্ন বাংলাদেশ'

'ডেটল-চ্যানেল আই পরিচ্ছন্ন বাংলাদেশ পাওয়ার্ড বাই হারপিক' ক্যাম্পেইনের অংশ হিসেবে চ্যানেল আই'তে প্রচারিত ১০ পর্বের ধারাবাহিকের আগামী শনিবারের চতুর্থ পর্বে থাকছে নতুন চমক। এবারের আলোচনার বিষয় 'ঘুরবো পরিচ্ছন্ন বাংলাদেশ'। 

পর্যটন সম্ভাবনাময় বাংলাদেশের নানা সম্ভাবনাময় দিক, বর্তমান সমস্যা ও এসব সমাধানে করণীয় নিয়ে কথা বলবেন অনুষ্ঠানের অতিথিরা।

জনপ্রিয় অভিনেতা রিয়াজ-এর উপস্থাপনায় এই পর্বে অতিথি হিসেবে উপস্থিত থাকবেন, বাংলাদেশ ট্যুরিজম বোর্ড-এর প্রধান নির্বাহী কর্মকর্তা নাসির উদ্দিন, দুইবার এভারেস্ট বিজয়ী প্রথম বাংলাদেশি এম এ মুহিত, বাংলাদেশের ভ্রমণপিপাসুদের ফেসবুক গ্রুপ ট্র্যাভেলার্স অব বাংলাদেশ (টিওবি) এর অন্যতম এডমিন প্লাবন ফয়সাল হক এবং জার্নি প্লাস-এর সিইও তৌফিক রহমান।

এম এ মুহিত তার এভারেস্ট জয়ের স্মৃতি রোমন্থন করে বলেন, নেপালে বাংলাদেশের তুলনায় অনেক বেশি পর্যটক। কিন্তু নেপালের পর্যটন এলাকাগুলোতে কোথাও কোন আবর্জনা দেখা যায় না। সৌন্দর্য উপভোগ করতে গিয়ে নাকে রুমাল দিয়ে ঘোরা মোটেও কাম্য নয়।  

ট্র্যাভেলার্স অব বাংলাদেশ (টিওবি) এর এডমিন প্লাবন ফয়সাল হক বলেন, আমি মনে করি, কোথাও ঘুরতে গেলে আমি ব্যক্তি নিজের একটা দায়বদ্ধতা আছে। আমিও চাইলে একটা ইতিবাচক পরিবর্তন আনতে পারি। আমার দেখাদেখি আরও অনেকে এগিয়ে আসবে।            

পরিচ্ছন্ন বাংলাদেশ ও এ অনুষ্ঠান সম্পর্কে বিস্তারিত জানতে ভিজিট করুন 'পরিচ্ছন্ন বাংলাদেশ'-এর ফেসবুক পেজ।

বিডি প্রতিদিন/১৮ জানুয়ারি ২০১৮/আরাফাত

আপনার মন্তব্য

এই পাতার আরো খবর
up-arrow