২২ জানুয়ারি, ২০১৮ ১৭:৩৯

ওকোড এ চলছে ৫০% ছাড়

অনলাইন ডেস্ক

ওকোড এ চলছে ৫০% ছাড়

ওকোড (OCODE) এর গ্রান্ড ওপেনিং উপলক্ষে সম্প্রতি রাজধানীর যমুনা ফিউচার পার্কে এক জমকালো ফ্যাশন শো  অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানটিতে বক্তৃতা দেন এনার্জিপ্যাক ফ্যাশনের চেয়ারম্যান মো. হুমায়ূন রশিদ। উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানের ম্যানেজিং ডিরেক্টর এনামুল হক চৌধুরী।

মূলত যমুনা ফিউচার পার্কের ইস্ট কোর্টে ওকোড এর নতুন মেগা আউটলেট ওপেনিং এবং মেয়েদের ট্রেন্ডি ফ্যাশন এর নতুন কাপড় সম্পর্কে ফ্যাশন সচেতনদের জানানোর জন্যই এই অনুষ্ঠান আয়োজন করা হয়। অনুষ্ঠানটির শেষ আকর্ষণ ছিল জনপ্রিয় গায়ক হাবিব ওয়াহিদের লাইভ পারফর্ম। গ্রান্ড ওপেনিং উপলক্ষে ওকোড এ চলছে ৫০% ছাড়।

ব্র্যান্ড জগতে আইকন হবার প্রত্যয় নিয়ে যাত্রা শুরু করে ২০১৩ সালের ১ আগস্ট ওকোড। বিশ্বমানের ডিজাইন আর বাছাইকৃত কাপড়ের তৈরী পোশাকের সম্ভার ওকোড। হাল ফ্যাশনের তারুণ্য আর অভিজাত্যের সেরা ট্রেন্ড নিয়ে নারী, পুরুষ ও শিশুদের জন্য আরামদায়ক ও ক্লাসিক লুকের পোশাক এনেছে বাজারে।

এই ফ্যাশন হাউজে রয়েছে ফরমাল, ক্যাজুয়েল এবং পার্টির পরার উপযোগী পোশাক। ফরমাল ক্লোদিং ক্যাটাগরিতে আছে নারী, পুরুষ ও শিশুদের কমপ্লিট স্যুট, র্শাট, ওয়েস্ট র্কোট, চিনো, র্স্কাট, জ্যাকেট ও পাঞ্জাবী। পারফেক্ট লাইফ স্টাইলের জন্য সেরা কালেকশন আপনাকে দেবে ফ্যাশনের সর্বোচ্চ পরিতৃপ্তি। ক্রেতাদের ভালোবাসা আর চাহিদার কথা ভেবে ওকোডে এ রয়েছে অনলাইনে কেনাকাটার সুযোগ।

বিডি প্রতিদিন/২২ জানুয়ারি, ২০১৮/ফারজানা

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর