২৩ জানুয়ারি, ২০১৮ ১৪:২৩

দেশে তৈরি আরেকটি ফোন বাজারে ছাড়লো ওয়ালটন

প্রেস বিজ্ঞপ্তি

দেশে তৈরি আরেকটি ফোন বাজারে ছাড়লো ওয়ালটন

‘প্রিমো এনএফ৩’ নামে দেশে তৈরি সাশ্রয়ী মূল্যের আরেকটি স্মার্টফোন বাজারে ছেড়েছে ওয়ালটন। 

৬ ইঞ্চি আইপিএস এইচডি ডিসপ্লের ফোনটি ফাইভ ফিংগার মাল্টি-টাচ সুবিধা দেবে। থ্রিজি সমর্থিত ফোনটির পর্দার রেজুলেশন ১২৮০ বাই ৭২০ পিক্সেল।

এই নিয়ে দেড় মাসের মধ্যে দেশে তৈরি তিনটি স্মার্টফোন বাজারে ছাড়লো ওয়ালটন। আগের দুটি মডেল হলো প্রিমো ই৮আই এবং ই৮এস। গাজীপুরের চন্দ্রায় ওয়ালটনের নিজস্ব কারখানায় তৈরি হয়েছে এসব স্মার্টফোন।

ওয়ালটন সেল্যুলার ফোন ডিভিশন (মার্কেটিং) প্রধান আসিফুর রহমান খান জানান, মেটালিক পলিশ ডিজাইনের ‘প্রিমো এনএফ৩’ কালো ও সোনালি এই দুই রঙে বাজারে ছাড়া হয়েছে। রবিবার থেকে ফোনটি দেশের সব ওয়ালটন প্লাজা, ব্র্যান্ড ও রিটেইল আউটলেটে মিলছে। দাম মাত্র ৭ হাজার ৯৯ টাকা। 

ফোনটির সামনে ও পেছনে রয়েছে ৮ মেগাপিক্সেল ক্যামেরা। যাতে ফেস বিউটি, প্যানোরমা, এইচডিআরসহ বিভিন্ন আকর্ষণীয় মোডে ছবি তোলা যাবে।ধারণ করা যাবে ফুল এইচডি ভিডিও।

অ্যান্ড্রয়েড নূগাট ৭.০ অপারেটিং সিস্টেমে পরিচালিত ফোনটিতে আছে ১.৩ গিগাহার্জের কোয়াডকোর প্রসেসর। ১ গিগাবাইট র‌্যাম। ৮ গিগাবাইট স্টোরেজ। গ্রাফিক্স হিসেবে ব্যবহৃত হয়েছে মালি-৫০০। থাকছে ৩৩০০ মিলিঅ্যাম্পিয়ার লি-পলিমার ব্যাটারি।

বাংলাদেশে তৈরি সব ওয়ালটন স্মার্টফোনে ক্রেতারা পাবেন বিশেষ রিপ্লেসমেন্ট সুবিধা। স্মার্টফোন ক্রয়ের ৩০ দিনের মধ্যে যেকোনো ধরনের ত্রুটিতে সাথে সাথে ফোনটি পাল্টে ক্রেতাকে নতুন আরেকটি ফোন দেয়া হবে। এছাড়াও, ১০১ দিনের মধ্যে প্রায়োরিটি বেসিসে ৪৮ ঘন্টার মধ্যে ক্রেতা বিক্রয়োত্তর সেবা পাবেন। স্মার্টফোনে থাকছে এক বছরের এবং ব্যাটারিতে ছয় মাসের বিক্রয়োত্তর সেবা।

বিডিপ্রতিদিন/ ২৩ জানুয়ারি, ২০১৮/ ই জাহান

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর