১২ ফেব্রুয়ারি, ২০১৮ ১৬:৫২

হাজী দানেশ বিশ্ববিদ্যালয়ে রূপালী ব্যাংকের এটিএম বুথ উদ্বোধন

প্রেস বিজ্ঞপ্তি

হাজী দানেশ বিশ্ববিদ্যালয়ে রূপালী ব্যাংকের এটিএম বুথ উদ্বোধন

দিনাজপুর হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে রূপালী ব্যাংক লিমিটেডের নিজস্ব ব্র্যান্ডের এটিএম বুথ উদ্বোধন করা হয়েছে। 

ATM ও POS নেটওয়ার্ক সম্প্রসারণের ধারাবাহিকতায় ব্যাংকের নিজস্ব ব্র্যান্ডের এটিএম বুথ সার্ভিস উদ্বোধন করেন ব্যাংকের ম্যানেজিং ডিরেক্টর এন্ড সিইও মো. আতাউর রহমান প্রধান এবং হাজী দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত ভিসি প্রফেসর ড. মিজানুর রহমান। 

এমডি আতাউর রহমান প্রধান বলেন, ব্যাংকের ৫৬৩ টি শাখার গ্রাহকদের এটিএম সার্ভিসের আওতায় আনা হয়েছে। গ্রাহকদের আধুনিক সেবা প্রদানের লক্ষে ২০১৮ সালের মধ্যে সারাদেশে পর্যাপ্ত পরিমাণে নিজস্ব ব্রান্ডের এটিএম বুথ স্থাপন করা হবে। সকল শাখা থেকে এটিএম কার্ড ইস্যু করা হবে এবং গ্রাহকগণ সংশ্লিষ্ট শাখা থেকে এই কার্ড সংগ্রহ করতে পারবেন। এটি দিয়ে দেশের অভ্যন্তরে ব্যাংকের নিজস্ব বুথসহ সকল ব্যাংকের সকল বুথে লেনদেন করা যাবে। 

তিনি আরও বলেন, তুলনামূলক স্বল্প খরচে এই সেবা পাবেন গ্রাহকরা। রূপালী ব্যাংকের কার্ড হোল্ডাররা এই কার্ড ব্যবহার করে টাকা উত্তোলন করা ছাড়াও কেনাকাটা, মোবাইল রিচার্জ, ইউটিলিটি বিল পরিশোধসহ নানা রকম সুবিধা উপভোগ করতে পারবেন। 

বিশ্ববিদ্যালয়ের রেজিস্টার প্রফেসর ড. শফিউল আলম বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে এটিএম বুথ স্থাপন করায় ব্যাংক কর্তৃপক্ষকে ধন্যবাদ দেন। এ সময় বিশ্ববিদ্যালয়ের প্রক্টর প্রফেসর ড. খালেদ হোসেন, রূপালী ব্যাংক রংপুর বিভাগের মহাব্যবস্থাপক মো. মজিবর রহমান, রংপুর জোনাল প্রধান মো. শরিফুল ইসলাম, দিনাজপুর জোনাল প্রধান সারোয়ার জাহান শওকত আহমেদ, হাজী দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় শাখার ব্যবস্থাপকসহ ব্যাংক ও বিশ্ববিদ্যালয়ের কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

বিডিপ্রতিদিন/ ১২ ফেব্রুয়ারি, ২০১৮/ ই জাহান

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর