১৩ ফেব্রুয়ারি, ২০১৮ ২১:৪৫

ভেরিফোনের ভ্যালুড পার্টনার অ্যাওয়ার্ড-২০১৭ পেল 'আমরা'

প্রেস বিজ্ঞপ্তি

ভেরিফোনের ভ্যালুড পার্টনার অ্যাওয়ার্ড-২০১৭ পেল 'আমরা'

বাংলাদেশের অন্যতম পথিকৃত প্রযুক্তি কোম্পানি ‘আমরা টেকনোলজিস লিমিটেড’ (এটিএল) সম্প্রতি বিশ্বের শীর্ষস্থানীয় ও বিশ্বস্ত উদ্ভাবনী অর্থপ্রদানকারী যন্ত্র, বৈশ্বিক অর্থ-স্থানান্তর এবং বাণিজ্যিক সেবা প্রদানকারী প্রতিষ্ঠান ভেরিফোন ইনকরপোরেশনের ‘ভ্যালুড পার্টনার অ্যাওয়ার্ড ২০১৭’ অর্জন করেছে।

বাংলাদেশের অন্যতম শীর্ষস্থানীয় তথ্যপ্রযুক্তি ও তথ্যপ্রযুক্তি-ভিত্তিক সেবা প্রদানকারী কোম্পানি, বিশেষায়িতভাবে ইন্টারন্যাশনাল ইন্টারনেট গেটওয়ে (আইআইজি) সেবা প্রদানকারী এবং আর্থিক ও ব্যাংকিং খাতের প্রযুক্তি-সেবা প্রদানকারী প্রতিষ্ঠান হিসেবে ‘আমরা টেকনোলজিস লিমিটেড’ ভিয়েতনামে অনুষ্ঠিত মর্যাদাপূর্ণ হো চি মিন এপিএসি সম্মেলনে এই স্বীকৃতি অর্জন করেছে।

‘আমরা’ পরিবারের পক্ষ থেকে পুরস্কার গ্রহণের সময় প্রতিষ্ঠানটির চেয়ারম্যান সৈয়দ ফারুক আহমেদ বলেন, “এটি আমাদের জন্য সত্যিই সম্মানজনক এবং এই স্বীকৃতির জন্য আমরা ভেরিফোন-এর কাছে কৃতজ্ঞ। এটা ‘আমরা’র সহকর্মীদের নিরলস পরিশ্রম ও নিষ্ঠার ফল। আমি আরো ধন্যবাদ জানাতে চাই ব্যাংক ও আর্থিক খাতে আমাদের পৃষ্ঠপোষক যাঁদের ক্রমাগত সমর্থন ছাড়া এই অর্জন সম্ভব হতো না”।

এই পুরস্কার অর্থ-স্থানান্তর শিল্পে ‘আমরা টেকনোলজিস লিমিটেড’-এর গুরুত্বপূর্ণ ও দীর্ঘমেয়াদি অবদানকেই তুলে ধরে। ‘আমরা টেকনোলজিস লিমিটেড’ হচ্ছে ভেরিফোন-এর ভ্যালু এডেড পার্টনার (ভিএপি) এবং এর আগে ভেরিফোন ইনকরপোরেশনের ‘ভ্যালুড পার্টনার অ্যাওয়ার্ড ২০১৬’-তে ভূষিত হয়েছিলো।

বিডিপ্রতিদিন/ ১৩ ফেব্রুয়ারি, ২০১৮/ ই জাহান

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর