Bangladesh Pratidin

প্রকাশ : ১৪ মার্চ, ২০১৮ ১৩:৫১ অনলাইন ভার্সন
সাকিবের থিম সং 'অপরাজেয়' পাওয়া যাচ্ছে ইয়োন্ডার মিউজিক অ্যাপে
প্রেস বিজ্ঞপ্তি
সাকিবের থিম সং 'অপরাজেয়' পাওয়া যাচ্ছে ইয়োন্ডার মিউজিক অ্যাপে
bd-pratidin

বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসানের জন্য নিবেদিত থিম সং “অপরাজেয়” নিয়ে এসেছে ইয়োন্ডার মিউজিক বাংলাদেশ। নেমেসিস ব্যান্ড জেফারকে ফিচার করে এই গানটি তৈরি করেছে এবং শুধুমাত্র ইয়োন্ডার মিউজিক অ্যাপে গানটি পাওয়া যাচ্ছে। ইতিমধ্যে এটি ইন্টারনেটে চাঞ্চল্য তৈরি করেছে। বাংলাদেশের ইতিহাসের এই অসাধারণ মুহূর্তটি ইয়োন্ডার মিউজিক অ্যাপের সকল ব্যবহারকারী এক্সপেরিয়েন্স করতে পারবেন।  

এই প্রথম জাতীয় দলের কোনো ক্রিকেটারের জন্য একটি গান তৈরি করা হয়েছে এবং এর মাধ্যমে ব্যান্ডের ভক্তদের মধ্যে বিশেষ আগ্রহ তৈরি হয়েছে।

জোহাদ রেজা চৌধুরীর সুরে বাংলাদেশের টি-২০ ও টেস্ট দলের অধিনায়ক সাকিব আল হাসানের জন্য গানটি লিখেছেন রবিউল ইসলাম জীবন।

গানটি প্রসঙ্গে জোহাদ রেজা চৌধুরী বলেছেন, “বাংলাদেশ ক্রিকেটে সাকিবের অবদান অপরিমেয়। সাকিবকে উৎসাহিত করার উদ্দেশ্যে আমাদের এই গান এবং আমরা অত্যন্ত আনন্দিত গানটি করতে পেরে। আমি আশা করি গানটি শ্রোতাদের দারুণ ভালোবাসা পাবে।”

ইয়োন্ডার মিউজিকের কান্ট্রি ম্যানেজার নোভেরা বিনতে নূর বলেছেন, “শুরু থেকেই ইয়োন্ডার মিউজিক বাংলাদেশের সংগীত প্রেমীদের জন্য সর্বোচ্চ ফলাফল নিয়ে আসার চেষ্টা করছে। বাংলাদেশের সেরা ক্রিকেটার যিনি আমাদের সকলকে একত্র করেন, তার জন্য এই গানটি নিয়ে আমরা এসেছি।  আমরা ভক্তদের প্রতিক্রিয়া থেকে অত্যন্ত অনুপ্রাণিত এবং তাদের কাছে এই গানটি পৌঁছে দিতে পেরে অত্যন্ত সন্তুষ্ট”।

ইয়োন্ডার মিউজিক সম্পর্কে
ইয়োন্ডার মিউজিক হচ্ছে সাহসী, ফিচারে সমৃদ্ধ, সামাজিকভাবে আসক্তিকারক, ডিজিটাল মিউজিক সার্ভিস যার হেডকোয়ার্টার নিউইয়র্ক সিটিতে অবস্থিত। এটি এর ব্যবহারকারীদের লক্ষ লক্ষ গান ডাউনলোড, পেন্ট এবং শেয়ার করার কমার্শিয়াল ফ্রি অধিকার দেয়। 

ইয়োন্ডার মিউজিক রবি ও এয়ারটেলের সাথে সংগীতের ব্যবসাকে শক্তিশালী গণতন্ত্রে রূপান্তরিত করছে নেটওয়ার্ক সার্ভিসের মধ্যে খরচকে এম্বেড করে। যার মাধ্যমে ৯৯ শতাংশ মোবাইল ব্রডব্যান্ড সাবস্ক্রাইবারকে সম্বোধন করা হচ্ছে। 

ইয়োন্ডার মিউজিকের ট্যাগলাইন হচ্ছে “হিয়ার ফরেভার”। এর অর্থ হচ্ছে এটি সবসময় মার্কেটে সক্রিয়। এটি স্থানীয় এবং আন্তর্জাতিক সংগীত শিল্পীদের এক সাথে করে সংগীত প্রযোজনা করছে, লাইভ কনসার্ট আয়োজন করছে এবং সবচেয়ে সক্রিয় ব্যবহারকারীদের বিশ্বব্যাপী কনসার্টে নিয়ে যাচ্ছে। যেমন স্করপিয়নের মালেয়শিয়ার কনসার্টে।  
ইয়োন্ডার মিউজিকের লক্ষ্য হচ্ছে এটিকে ব্যবহারকারীদের জীবনের অপরিহার্য অংশে পরিণত করা এবং মূল্যবান ব্যবহারকারীদের এমন অভিজ্ঞতা প্রদান করা যেটা তারা অন্য কোথাও পাবেন না।  

আরও তথ্যের জন্যঃ www.yondermusic.com

বিডি-প্রতিদিন/১৪ মার্চ, ২০১৮/মাহবুব

আপনার মন্তব্য

এই পাতার আরো খবর
up-arrow