২৪ মার্চ, ২০১৮ ১৩:১৭

দেশের বৃহত্তম বাইক শো-তে পাঠাও লিমিটেড

অনলাইন ডেস্ক

দেশের বৃহত্তম বাইক শো-তে পাঠাও লিমিটেড

“ঢাকা বাইক শো’ নামের বাংলাদেশের সবচাইতে বৃহত্তম বাইক শো-কে উদ্যমময় করতে দেশের সবচাইতে জনপ্রিয় ও প্রসিদ্ধ বাইক রাইড সার্ভিস পাঠাও লিমিটেড অনুষ্ঠানটিতে অংশগ্রহন করেছে। তিন দিনব্যাপী এই বাইক শো রাজধানীর বসুন্ধরা আবাসিক এলাকার ইন্টারন্যাশনাল কনভেনশন সেন্টার এ অনুষ্ঠিত হয়েছে।

রোমাঞ্চকর এই আয়োজনে অংশগ্রহণের মাধ্যমে পাঠাও লিমিটেড সকল বাইকারদের সাথে দেশকে সামনে এগিয়ে নিয়ে যাওয়ার উপলক্ষ্য পালন করে। বাইক-শো টিতে
বাইকারদের জন্য ছিলো বুথ, যেখান থেকে পাঠাও এর নতুন রাইডার হিসেবে যুক্ত হওয়ায় তারা এক হাজার টাকা আয়ের সুযোগ পেয়েছেন (শর্ত প্রয়োজ্য)। বাইকারদের রেজিষ্ট্রেশন এবং প্রশিক্ষণের পর তাদের জন্য ছিলো কুইজ এবং বিশেষ উপহার (হেলমেট, টিশার্টসহ আরো অনেক কিছু)।

এছাড়াও, অনুষ্ঠানটিতে নিবন্ধিত পাঠাও রাইডারদের নিয়ে একটি র‌্যাফেল ড্র এর আয়োজন করা হয়। দিনব্যাপী এই অনুষ্ঠানটি চলাকালীন সময় প্রতিদিন ৫ জন করে
তিন দিনে মোট ১৫ জন নিবন্ধিত পাঠাও রাইডারেরা আকর্ষণীয় মোবাইল হ্যান্ডসেট জেতার সুযোগ পান। রাইডারদের মাঝে ৩ জন ভাগ্যবান বিজয়ী ঢাকা-ব্যাংকক-ঢাকা, ঢাকা-বালি- ঢাকা, এবং ঢাকা-কক্সবাজার- ঢাকার উড়োজাহাজ ভ্রমনের টিকেট পান।

এই সব রোমাঞ্চকর আয়োজনের মধ্যে, পাঠাও দেশের বাইক প্রেমীদের একত্রে মিলে দেশকে এগিয়ে নিয়ে যাওয়ার প্রেরণা যোগানোর চেষ্টা করে ।

বিডি প্রতিদিন/২৪ মার্চ ২০১৮/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর