১৭ এপ্রিল, ২০১৮ ২০:৪৮

সেরা এআই বিউটি ২.০ সমৃদ্ধ এফ৭ নিয়ে এলো অপো

অনলাইন ডেস্ক

সেরা এআই বিউটি ২.০ সমৃদ্ধ এফ৭ নিয়ে এলো অপো

সেলফি এক্সপার্ট এন্ড লিডার অপো, বাজারে নিয়ে এসেছে অপো প্রিমিয়াম ক্যাটাগরির এফ সিরিজের নতুন সংস্করণ এফ৭। সেলফি এক্সপার্ট সিরিজের সর্বশেষ সংস্করণ হিসেবে আর্টিফিসিয়্যাল ইন্টেলিজেন্স (এআই) সমৃদ্ধ এই হ্যান্ডসেটটি স্মার্টফোন টেকনোলজিতে নতুন মাত্রা নিয়ে আসতে যাচ্ছে। সেলফি ফটোগ্রাফিকে অনন্য মাত্রা দিতে এআই সমৃদ্ধ অন্যান্য অপারেশনাল ফিচারের সাথে এফ৭ হ্যান্ডসেটটিতে এআই টেকনোলজিকে আরও উন্নত করা হয়েছে। 

সুপার ফুল স্ক্রিনসহ আপগ্রেডেড মাল্টি-টাস্কিং সফটওয়্যার থাকার কারণে স্মার্টফোন ব্যবহারে গ্রাহকরা আগের চেয়ে অনেক বেশি ভালো অভিজ্ঞতা অর্জনের সুযোগ পাবেন। ২৯,৯৯০ টাকা দামের ৪জিবি র‍্যামের ৬৪ জিবি ধারণক্ষমতা সম্পন্ন হ্যান্ডসেটটি আজ রাজধানীর র‍্যাডিসন ব্লু ঢাকা ওয়াটার গার্ডেন হোটেলে উন্মোচন করা হয়। চলতি মাসের ২৫ তারিখ থেকে এই হ্যান্ডসেটটি সোলার রেড, মুনলাইট সিলভার, ডায়মন্ড রঙে সারা দেশে পাওয়া যাবে। এছাড়াও খুব শীঘ্রই ৬জিবি র‍্যাম ও ১২৮জিবি ধারণক্ষমতা সম্পন্ন এফ৭ও ৩৫,৯৯০ টাকা দামে সোলার রেড ও ডায়মন্ড রঙে পাওয়া যাবে। উন্মোচন অনুষ্ঠানে অপো সারাবিশ্বে ছড়িয়ে পড়ার প্রত্যয় ব্যক্ত করে। সেই সাথে ঘোষণা দেওয়া হয়, এ বছরের শেষের দিকে অপো ইউরোপের বাজারেও প্রবেশ করতে যাচ্ছে।

অপো বাংলাদেশ-এর ম্যানেজিং ডিরেক্টর ড্যামন ইয়াং বলেন, “আজ থেকে অপো এফ৭ বাংলাদেশে যাত্রা শুরু করছে। আমরা বাংলাদেশের বাজারে অপো এফ৭ নিয়ে আসতে পেরে খুবই আনন্দিত। এটি অপো’র প্রিমিয়াম ক্যাটাগরি এফ সিরিজের নতুন সংস্করণ। অপো’ই বাংলাদেশে প্রথমবারের জন্য সেলফি ফিচারে দ্বিতীয় প্রজন্মের এআই টেকনোলজি নিয়ে এসেছে। আশা করছি এফ৭ বাংলাদেশে অনন্য সাফল্য অর্জন করতে সক্ষম হবে।” 

উদ্বোধন অনুষ্ঠানে অপো বাংলাদেশ-এর ব্র্যান্ড অ্যাম্বাসেডর ও বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের খেলোয়াড় তাসকিন আহমেদ বলেন, “সেলফি এক্সপার্ট এন্ড লিডার হিসেবে অপো সবসময় তরুণ প্রজন্মকে সেরা সেলফির অভিজ্ঞতার বিষয়ে গুরুত্ব দিয়ে থাকে এবং অপো এফ৭ তার যথাযথ উদাহরণ। আশা করছি এফ৭ তার অনন্য ফিচারগুলোর মাধ্যমে ব্যাপক সাড়া ফেলবে।”  

 

বিডি প্রতিদিন/১৭ এপ্রিল ২০১৮/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর