১৮ এপ্রিল, ২০১৮ ১১:৫০

দারাজ-উমিডিগি'র চুক্তি

অনলাইন ডেস্ক

দারাজ-উমিডিগি'র চুক্তি

অনলাইন শপিং ওয়েবসাইট দারাজের সাথে চুক্তি করেছে মোবাইল ফোন নির্মাতা প্রতিষ্ঠান উমিডিগি বাংলাদেশ। উমি এখন ইউরোপ, দক্ষিণ পূর্ব এশিয়া, দক্ষিণ এশিয়া, মধ্যপ্রাচ্য এবং আফ্রিকাসহ প্রায় ২০টি দেশে উমি সর্বাধুনিক প্রযুক্তির মোবাইল ডিভাইস রফতানি করে থাকে।

এছাড়া উমির ব্যাটারি লাইফ এবং আউটলুক দ্বারা উমি গ্রাহকদের সবচেয়ে উন্নত ইউজার অভিজ্ঞতা প্রদান করতে সর্বদা নিবেদিত থাকে। বিশ্ব বাজারে উমিডিগি ইতিমধ্যেই অন্তত ১০ টির উপরে উমিডিগি স্মার্টফোন চালু করেছে।

চুক্তিস্বাক্ষর অনুষ্ঠানটি দারাজ বাংলাদেশ লিমিটেডের বনানীতে সদর দপ্তরে অনুষ্ঠিত হয়। দারাজ বাংলাদেশের হেড অব কমার্শিয়াল ফুয়াদ আরেফিন ও রেডগ্রিন কর্পোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা এবিএম ওবায়েদউল্লাহ চুক্তিপত্রে স্বাক্ষর করেন।

দারাজ থেকে আরও উপস্থিত ছিলেন বিজনেস ডেভেলপমেন্ট এক্সিকিউটিভ মোহাম্মদ ইজাজুল হোসেন ও মুমতাহিনা মুন প্রমুখ। এছাড়াও রেডগ্রিন কর্পোরেশনের পক্ষ থেকে উপস্থিত ছিলেন বিজনেস ডেভেলপমেন্ট ম্যানেজার দিব্য জ্যোতি ভৌমিক ও অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার মোহাম্মদ সাইফুল আলম তুষার প্রমুখ।

দারাজ ওয়েবসাইট থেকে এখন উমিডিগি ফোন প্রি বুকিং-এ ৩০০০ টাকা পর্যন্ত তাৎক্ষণিক ক্যাশব্যাক এবং আকর্ষণীয় ফ্রি গিফট বক্স পাওয়া যাবে।

বিডি প্রতিদিন/১৮ এপ্রিল, ২০১৮/ফারজানা

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর