২০ এপ্রিল, ২০১৮ ১২:১০

বাংলাদেশে র‌্যানো ব্র্যান্ডের গাড়ির যাত্রা শুরু

অনলাইন ডেস্ক

বাংলাদেশে র‌্যানো ব্র্যান্ডের গাড়ির যাত্রা শুরু

বাংলাদেশের বাজারে ফরাসি বহুজাতিক অটোমোবাইল নির্মাতা র‌্যানো ব্র্যান্ডের কুইড ও ডাস্টার গাড়ি নিয়ে এসেছে বহুমুখী ব্যবসা প্রতিষ্ঠান কর্ণফুলী গ্রুপ।

রাজধানীর হোটেল রেডিসন ব্লুতে বৃহস্পতিবার আনুষ্ঠানিকভাবে গাড়ি দুটি উদ্বোধন করেন কর্ণফুলী গ্রুপের চেয়ারম্যান সংসদ সদস্য সাবের হোসেন চৌধুরী। এ সময় র‌্যানো গ্রুপ ভারতীয় উপমহাদেশের অপারেশনস-এর কান্ট্রি সিইও এবং ব্যবস্থাপনা পরিচালক সুমিত সাহানি উপস্থিত ছিলেন।

বাংলাদেশে ব্রান্ড লঞ্চ করা প্রসঙ্গে সুমিত সাহানি বলেন, 'গত কয়েক বছরে আমরা একটি শক্তিশালী ভিত্তি তৈরি করছি এবং নতুন উদীয়মান বাজারে প্রবেশ করছি। প্রতিশ্রুতি অনুসারে সার্ক অঞ্চলের গুরুত্বপূর্ণ দেশগুলোতে আমাদের উপস্থিতি বাড়ানের জন্য আজ বাংলাদেশে আমাদের পরিবেশক উদ্বোধন করছি। এটি ভারতীয় উপমহাদেশে র‌্যানো প্রবৃদ্ধির কৌশল এবং বাংলাদেশের মত অন্যতম দ্রুত বর্ধমান অর্থনীতির জন্য গুরুত্বপূর্ণ মাইলফলক। আমরা বিশ্বাস করি যে এ ব্র্যান্ডের বাংলাদেশে বিপুল সম্ভাবনা রয়েছে।

র‌্যানো'র সাথে সংযুক্তির কথা বলতে গিয়ে কর্ণফূলি হুইলস লিমিটেডের পরিবেশক ও প্রধান নির্বাহী সাবের হোসেন চৌধুরী বলেন, 'র‌্যানো বিশ্বের সর্ববৃহৎ স্বয়ংচালিত ব্রান্ডের মধ্যে একটি এবং এই ব্র্যান্ডের সাথে যুক্ত হওয়া সম্মানের। র‌্যানো এর কুইড এবং ডাস্টার-এর সাথে আমরা আমাদের গ্রাহকদের একটি গেম-চেঞ্জার কম্প্যাক্ট হ্যাচব্যাক এবং সেগমেন্ট ডিফ্রিং এসইউভি অফার করব। উভয় গাড়ির ক্লাসের নেতৃস্থানীয় বৈশিষ্ট্য, উন্নত ড্রাইভিং গতিবিদ্যা, অসামান্য জ্বালানি দক্ষতা যা বাজারের জন্য বড় মান প্রদান করে সজ্জিত।'

রেনল্ট স্টোর ধারণা অনুযায়ী বাংলাদেশের নতুন সুবিধাটি ডিজাইন করা হয়েছে। র‌্যানোস্টোর একটি নতুন প্রজন্মের ডিস্ট্রিবিউটর, যা ব্র্যান্ড, পণ্য, পরিসেবা এবং মালপত্রের মূল্য হাইলাইট করে একটি আধুনিক ও কার্যকরী পদ্ধতিতে গ্রাহকদের ধারণা দেয়া হয়। 

ডিস্ট্রিবিউটর র‌্যানো কুইড এবং র‌্যানো ডাস্টার এর নির্দিষ্ট গাড়ি প্রদান করবে। র‌্যানো কুইড সত্যিকারের গেম-চেঞ্জার, যা ভারতে ২.২ লাখের অধিক বিক্রি হয়েছে। র‌্যানো কুইড এর বিশ্বব্যাপী লঞ্চটি রেনল্টের সকলের জন্য একটি অনুসরণীয় পদক্ষেপ ছিল। র‌্যানো ডাস্টার র‌্যানো এর একটি ইন্নুভেটিভ ধারণা যা গ্রাহকদের নতুন কিছু প্রদানের জন্য পুনরায় নির্ধারণ করা হয়। এটি উচ্চতর প্রকৌশল, স্টাইলিং, নিরাপত্তা বৈশিষ্ট্য সম্পন্ন। 

বিডি প্রতিদিন/২০ এপ্রিল ২০১৮/এনায়েত করিম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর