শিরোনাম
২০ এপ্রিল, ২০১৮ ১৪:৫৭

ন্যাশনাল প্রোডাকটিভিটি অ্যাওয়ার্ড পেল প্রাণ ফুডস্

অনলাইন ডেস্ক

ন্যাশনাল প্রোডাকটিভিটি অ্যাওয়ার্ড পেল প্রাণ ফুডস্

কারখানায় উৎপাদনশীলতা বৃদ্ধি ও পণ্যের গুণগত মান উন্নয়নে গুরুত্বপূর্ণ অবদানের জন্য ‘ন্যাশনাল প্রোডাকটিভিটি অ্যান্ড কোয়ালিটি এক্সিলেন্স অ্যাওয়ার্ড-২০১৬’ পেয়েছে প্রাণ ফুডস্ লিমিটেড।

বুধবার সকালে বাংলাদেশ শিল্পকলা একাডেমিতে শিল্পমন্ত্রী আমির হোসেন আমু’র কাছ থেকে পুরস্কার গ্রহণ করেন প্রাণ গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক ইলিয়াছ মৃধা।

এবার বৃহৎ, মাঝারি, ক্ষুদ্র, মাইক্রো ও রাষ্ট্রায়ত্ত এই পাঁচ ক্যাটাগরিতে ১২ শিল্প প্রতিষ্ঠানকে ‘ন্যাশনাল প্রোডাকটিভিটি অ্যান্ড কোয়ালিটি এক্সিলেন্স অ্যাওয়ার্ড’ প্রদান করা হয়। এর মধ্যে প্রাণ ফুডস্ লিমিটেড মাঝারি শিল্প ক্যাটাগড়িতে দ্বিতীয় পুরস্কার অর্জন করে।

এ বিষয়ে ইলিয়াছ মৃধা বলেন, ‘আমরা প্রতিনিয়ত কারখানার উৎপাদনশীলতা বৃদ্ধি ও পণ্যের গুণগত মান বাড়াতে কাজ করে যাচ্ছি। এ ধরনের পুরস্কার আমাদেরকে আরও ভাল কাজ করতে অনুপ্রেরণা জোগাবে’।  

শিল্প মন্ত্রণালয়ের সচিব মোহাম্মদ আব্দুল্লাহ, বাংলাদেশ এমপ্লয়ার্স ফেডারেশন এর সভাপতি কামরান টি রহমান ও ন্যাশনাল প্রোডাকটিভিটি অর্গানাইজেশন এর পরিচালক এস.এম. আশরাফুজ্জামানসহ সংশ্লিষ্ট ব্যক্তিবর্গ পুরস্কার প্রদান অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

বিডি প্রতিদিন/২০ এপ্রিল, ২০১৮/ফারজানা

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর