২৬ এপ্রিল, ২০১৮ ১২:৩০

এ্যাপোলোর সহযোগিতায় জান্নাতুন এখন সুস্থতার পথে

অনলাইন ডেস্ক

এ্যাপোলোর সহযোগিতায় জান্নাতুন এখন সুস্থতার পথে

এ্যাপোলো হসপিটালস ঢাকা গত ২৭ মার্চ জানতে পারে জয়পুরহাটে শিশু জান্নাতুন জন্মগত হাইড্রোসেফালস এবং অক্সিপিটাল মেনিনএগাসিল নিয়ে শয্যাশায়ী হয়ে ভুগছিল। পরে এর উর্ধ্বতন কর্মকর্তাদের নির্দেশে শিশু জান্নাতুনকে এ্যাপোলো'তে ৩১ মার্চ ভর্তি করা হয়। চিকিৎসার সম্পূর্ণ ব্যয়ভার এ্যাপোলোই বহন করে।বাচ্চাটি জন্ম থেকে একবারও সোজা ও চিৎ হয়ে শুতে পারেনি।

ডা: অমিতাভ  চন্দ, সিনিয়র কনসালটেন্ট, নিউরোসার্জারি, ডা. মো. জিল্লুর রহমান, সিনিয়র কনসালটেন্ট-নিউরোসার্জাারি, ডা. মো. আলিউজ্জামান জোয়ার্দার, কনসালটেন্ট-নিউরোসার্জাারি, সেলিম মোহম্মদ জাহাঙ্গীর, সিনিয়র কনসালটেন্ট ও কোঅর্ডিনেটর নিউরো আই.সি.ইউ, ডা. সারোয়ার জাহান ভূইয়া, সিনিয়র কনসালটেন্ট পেডিয়াট্রিক নিউরোলজি, নিউরো মেডিসিন, প্লাসটিক সার্জাারি এবং নিউরো এ্যানেস্থেশিয়া টিম তাকে পর্যবেক্ষণ করেন।

পরবর্তীতে ডা: অমিতাভ চন্দ রোগীকে ৪ এপ্রিল অপারেশন করেন। এক সপ্তাহ পর ১১ ই এপ্রিল ডা: অমিতাভ চন্দ, নিউরোসার্জারি ও প্লাস্টিক সার্জাারি টিম আরেকটি অপারেশান করেন যা রোগীর জন্য খুব ঝুঁকিপূর্ণ ছিল। ২৫ এপ্রিল রোগী বাড়ীর উদ্দেশ্যে এ্যাপোলো হসপিটালস ঢাকার এ্যাম্বুলেন্সে হসপিটাল ত্যাগ করে। রোগীকে একমাস পর ফলোআপের জন্য হসপিটালে আসতে বলা হয়েছে।

বিডি প্রতিদিন/২৬ এপ্রিল, ২০১৮/ফারজানা

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর