১৬ মে, ২০১৮ ১৬:১৮

মাস্টারকার্ডের ‘বোগো’ ইফতার অফারে একটা কিনলে একটা ফ্রি

অনলাইন ডেস্ক

মাস্টারকার্ডের ‘বোগো’ ইফতার অফারে একটা কিনলে একটা ফ্রি

পবিত্র রমজান মাস উপলক্ষে মাস্টারকার্ড নতুন ‘বোগো’ (বাই-ওয়ান-গেট ওয়ান বা একটি কিনলে একটি ফ্রি) ইফতার অফার চালু করেছে। মাস্টারকার্ডধারীদের প্রিয় ও পছন্দের জায়গাগুলোতে ইফতারের সময় খাবার কেনা কিংবা খাওয়ার ক্ষেত্রে বাড়তি সুবিধা প্রদানের মাধ্যমে ক্যাশলেস পেমেন্ট অর্থাৎ প্রযুক্তিভিত্তিক কার্ড দিয়ে কেনাকাটা বাড়ানোর লক্ষ্যে এই অফার চালু করা হয়েছে, যা গোটা রমজান মাস জুড়ে চলবে। এই অফারের আওতায় মাস্টারকার্ডধারীরা মাস্টারকার্ডের পার্টনার রেস্টুরেন্টগুলোতে একটি ইফতার এবং নৈশভোজ (ডিনার) কিনলে আরেকটি বিনামূল্যে পাবেন। 

নতুন অফারের উদ্বোধন অনুষ্ঠানে মাস্টারকার্ড বাংলাদেশের কান্ট্রি ম্যানেজার সৈয়দ মোহাম্মদ কামাল বলেন, ‘পবিত্র রমজান মাসে মানুষের মধ্যে ইফতারের সময়ে রেস্টুরেন্টে গিয়ে ইফতার খাওয়ার প্রতি আগ্রহ থাকে। তাই আমরা মাস্টারকার্ডধারীদের বাড়তি সুবিধা দিতে নতুন অফারটি নিয়ে এসেছি। তাঁরা এই ক্যাম্পেইনের আওতায় আমাদের বিভিন্ন পার্টনার রেস্টুরেন্টে সপরিবারে ও সবান্ধব গিয়ে নিরাপদ ও সুবিধাজনক উপায়ে ইফতার ও নৈশভোজ খেতে অর্থ ব্যয় করতে পারবেন।’’ 
  
দেশে পবিত্র রমজান মাসে বাসার বাইরে গিয়ে ইফতার খাওয়ার প্রবণতা জনপ্রিয় উঠেছে। সে জন্য মাস্টারকার্ডধারীদের জন্য এই অফার ইফতার ও নৈশভোজ খাওয়ার দারুণ এক সুযোগ এনে দিয়েছে। মাস্টারকার্ডের বিভিন্ন পার্টনার হোটেলগুলোর মধ্যে রয়েছে এশিয়া হোটেল এন্ড রিসোর্ট, বেঙ্গল ইন, ক্যানারি পার্ক, ডেইজ হোটেল ঢাকা, ফার্স হোটেল, গ্যালেসিয়া হোটেল এন্ড রিসোর্ট লিমিটেড, গ্রেস ২১, গ্র্যান্ড ওরিয়েন্টাল হোটেল (সাওয়াদী), হানসা, হোটেল অ্যাসকট প্যালেস, হোটেল বেঙ্গল ব্লুবেরি, হোটেল স্টার প্যাসিফিক সিলেট, হোটেল সুইস গার্ডেন, ইনোটেল, লেকশোর বনানী, লং বিচ হোটেল, মারিনো রয়্যাল হোটেল, নর্ডিক হোটেলস লিমিটেড, অর্চার্ড সুইট, প্লাটিনাম গ্র্যান্ড, প্লাটিনাম রেসিডেন্স, প্লাটিনাম স্যুইটস, দ্য ওলিভস, দ্য পেনিনস্যুলা চিটাগাং। অংশীদার রেস্টুরেন্টগুলির মধ্যে রয়েছে এবাকাস, হান্ডি ইন্ডিয়ান বিস্ট্রো, কিং ফিশার রেস্টুরেন্ট, পিকাসো, দ্য মিরাজ, দ্য প্রানডিয়াম।

 


বিডি প্রতিদিন/১৬ মে ২০১৮/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর