২২ মে, ২০১৮ ১২:২৯

'স্ট্যান্ডআউট' এর ঈদ আয়োজন

অনলাইন ডেস্ক

'স্ট্যান্ডআউট' এর ঈদ আয়োজন

ফ্যাশন সচেতনতাকে প্রাধান্য দিয়েই অনলাইন বেইসড ফ্যাশান ব্র্যান্ড স্ট্যান্ডআউট- এর যাত্রা শুরু । স্ট্যান্ডআউট এর তৈরি পোশাকগুলো শুধু ফ্যাশন সচেতন ব্যক্তিকে যেকোনো পরিস্থিতিতে শুধু মানানসই- ই করবে না করবে একটু আলাদা, করবে স্ট্যান্ডআউট ।

অন্যদিকে বর্তমান সময়ে দাম আর পছন্দের যে সাংঘর্ষিক অবস্থান (দামে হলে পছন্দ হয় না আর পছন্দ হলে দাম বাড়তি মনে হয়), তার দূরত্বটা যেন কমানো যায় সে প্রচেষ্টাও ছিল স্ট্যান্ডআউট-এর মূল লক্ষ্য।

সময়টা যেহেতু গ্রীষ্মকাল তাই ফেব্রিক্স নির্বাচনে সুতি আর লিনেন পেয়েছে বাড়তি গুরুত্ব। আর ডিজাইন-এর চাহিদাকে মাথায় রেখে ব্যবহার করা হয়েছে সিল্ক, জরজেট আবার কখনও বা মিক্সড ফেব্রিক্স । কাট এন্ড সিও-এর উপর বেইস করে তৈরি পোশাকে অভিনব কাট আর সেইপ ডিজাইনে এনেছে আধুনিকতার ছোঁয়া আর পোশাককে দিয়েছে ভিন্ন মাত্রা ।

এতে পাঞ্জাবি- ১৩৪০ থেকে ১৪৯০ টাকা, টি- শার্ট- ৩৪০ টাকা, কামিজ- ১৩৯০ থেকে ১৪৪০ টাকা, পারকা- ১২৯০ টাকা, টিউনিক- ৮৪০ থেকে ৯৯০ টাকায় পাওয়া যাচ্ছে।  

ফ্যাশন সচেতন রুচিশীল ক্রেতাদের পছন্দের ব্র্যান্ড হতে চাওয়া স্ট্যান্ডআউট-এর এবারের ঈদ আয়োজনে থাকছে পাঞ্জাবি, টি- শার্ট, কামিজ, পারকা ও টিউনিক। 

বিডি প্রতিদিন/২২ মে, ২০১৮/ফারজানা

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর