২২ মে, ২০১৮ ১৫:২৫

দ্যা মল্ প্রেজেন্টস ঈদ কার্নিভাল

অনলাইন ডেস্ক

দ্যা মল্ প্রেজেন্টস ঈদ কার্নিভাল

বাংলাদেশের অন্যতম অনলাইন ব্যাবসায়িক প্রতিষ্ঠান দ্যা মল্ লিমিটেড। প্রতিষ্ঠানটি এবার দেশীয় স্বনামধন্য বিউটি প্রডাক্ট প্রস্তুতকারক প্রতিষ্ঠান কনা বাই ফারনাজ আলম এর সাথে চুক্তিবদ্ধ হয়েছে। দ্যা মল এক্সক্লুসিভ ডিস্ট্রিবিউটার হিসেবে কনা বাই ফারনাজ আলম এর বিউটি প্রডাক্ট বাজারজাত করবে। এ উপলক্ষ্যে গত রবিবার রাজধানীর ধানমন্ডি ২৭ নম্বর রাপা প্লাজায় এক অনুষ্ঠানের আয়োজন করা হয়। এতে বিশেষ অতিথি  ছিলেন এ সময়ের জনপ্রিয় ইউটিউবার সালমান মহাম্মদ মুকতাদির এবং ওমেন্স ওয়ারল্ডের সি ই ও এবং কনা বাই ফারনাজ আলমের মালিক ফারনাজ আলম।

অনুষ্ঠানে দ্যা মল্ লিমিটেড এর ম্যানেজিং ডিরেক্টর সাইফুল সাকিব সরকার, ফারনাজ আলম এর হাতে দ্যা মল্ লিমিটেড এর ভি.আই.পি কার্ড ও এক্সক্লুসিভ ডিট্রিবিউসনের সার্টিফিকেট তুলে দেওয়ার মাধ্যমে চুক্তিবদ্ধ হন।

দ্যা মল্ লিমিটেডএর ম্যানেজিং ডিরেক্টর সাইফুল সাকিব সরকার বলেন, দ্যা মল্ বরাবরই ভিন্ন মাত্রার ইভেন্ট করে থাকে। ৬ মাস আগে, ২০১৭ সালের নভেম্বরে আমরা আমাদের ভিআইপি কার্ড লঞ্চ করি। এই প্রজেক্টটি আমাদের এত সফল হবে তা আশাতিত ছিল এবং এই ৬ মাসের মধ্যে ১০০০০ ভিআইপি কার্ড ডিট্রিবিউট করতে আমরা সক্ষম হয়েছি। এটা আমাদের জন্য অনেক বড় একটা অর্জন যেখানে প্রতিটা ক্রেতাকে ১০০০০ টাকার প্রোডাক্ট কিনতে হয়েছে এবং ১০ বার কেনাকাটা করতে হয়।

দ্যা মল্ লিমিটেডের মার্কেটিং ও কমিউনিকেশন হেড, ফারিয়া ইসলাম জানান, দ্যা মল্ এর প্রধান উদ্দেশ্য এবং অনুপ্রেরণাই হল দ্যা মল্ এর কাস্টমার। তারা অনলাইনে যে সম্পূরক তা তৈরি করেছেন সেই রেস্পন্সিবিলিটি থেকেই আমরা প্রতিবার তাদের জন্য ইভেন্ট করে থাকি। তাদের বিশ্বাসটা ধরে রাখা আমাদের দায়িত্ব বলে মনে করি। এবং প্রতিবারই আমরা তাদের পূর্ণ সমর্থন পেয়েছি।

এবারের ইভেন্টের বিশেষ আকর্ষণ ছিল দ্যা মল্ এর ১০০০০ ভি আই পি কার্ড ডিট্রিবিউসনের সেলিব্রেসন এবং দ্যা মল্ লিমিটেড এর সাথে কনা বাই ফারনাজ আলমের এক্সক্লুসিভ ডিট্রিবিউসনের চুক্তিবদ্ধ হওয়া। এছারাও মেলাতে কাস্টমারদের জন্য দ্যা মল্ দিয়েছে সর্বচ্চ ৭০ ভাগ পর্যন্ত ছাড়।

বিডি প্রতিদিন/২২ মে, ২০১৮/ফারজানা

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর