২২ মে, ২০১৮ ১৫:৫৪

সহজ এর নতুন লোগো উন্মোচন

অনলাইন ডেস্ক

সহজ এর নতুন লোগো উন্মোচন

তথ্য ও যোগাযোগ প্রযুক্তি মন্ত্রণালয়ের অডিটরিয়ামে সোমবার সহজ এর নতুন লোগো উন্মোচন করেছেন প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক।  অনুষ্ঠানে সহজ এর প্রতিষ্ঠাতা ব্যবস্থাপনা পরিচালক মালিহা এম কাদির ও নব্য নিযুক্ত শুভেচ্ছাদূত জাতীয় দলের ক্রিকেটার তাসকিন আহমেদ। 

অনুষ্ঠানে মালিহা এম কাদির বলেন, ২০১৪ থেকে উন্নত তথ্যপ্রযুক্তি ব্যবহার করে মানুষের জীবনটাকে সহজ করার জন্যে আমরা যেভাবে বিভিন্ন পর্যায়ের সেবামূলক কাজ করছি তার সমন্বয়মূলক বাস্তব প্রতিফলন যেন লোগো থেকে শুরু করে আমাদের কর্ম পরিকল্পনায় সব কিছুতেই থাকে- এটাই ছিল আমাদের নব যাত্রার মূল উদ্দেশ্য।

প্রতিমন্ত্রী জুনায়েদ আহমেদ পলক বলেন, প্রযুক্তির এই যুগে যোগাযোগ ও ছুটে চলা-ই সব। গত চার বছরের- ও অধিক সময় ধরে অনলাইন প্লাটফর্ম ব্যবহার করে ‘সহজ’ সর্বসাধারনের কাছে বিভিন্ন পর্যায়ের টিকেটিং সার্ভিস পৌঁছে দিচ্ছে। খুব অল্প সময়ে দেশের অন্যতম প্রধান জনপ্রিয় রাইড শেয়ারিং সার্ভিস হিসেবে ‘সহজ রাইডস’ নিজেকে প্রতিষ্ঠিত করেছে। 

তাসকিন আহমেদ বলেন, 'জীবনটাকে সহজ করুন' এই ধারনাকে সামনে রেখে মানুষের নিত্যদিনের চাহিদা পূরণে সহজ যে ডিজিটাল সেবা দিচ্ছে তার সাথে এক হতে পেরে আমি নিজেকে সৌভাগ্যবান মনে করছি। 

বিডি প্রতিদিন/২২ মে, ২০১৮/ফারজানা

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর