১৮ জুন, ২০১৮ ১৫:১১

'শহরের শর্টস' উন্মোচন করল আইফ্লিক্স

অনলাইন ডেস্ক

'শহরের শর্টস' উন্মোচন করল আইফ্লিক্স

আইফ্লিক্স সম্প্রতি 'শহরের শর্টস' নামে ১৫ মিনিট দৈর্ঘ্যের চারটি স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রের সংকলন উন্মোচন করছে। একমাত্র আইফ্লিক্স গ্রাহকরাই চলচ্চিত্রগুলো স্ট্রিম করে উপভোগ করতে এবং ডাইনলোড করতে পারবেন।

'আইফ্লিক্স'র প্রযোজনায় এবং রবি, ধ্রুব মিউজিক ও দ্য ডেইলি স্টারের সহযোগিতায় আদনান আল রাজীবের নির্দেশনায় ‘শহরের শর্টস’ নির্মাণ করা হয়েছে। জাদুর শহর ঢাকা নিয়ে চারটি ছোট গল্পের সংকলন ‘শহরের শর্টস’। এটি শহরের না বলা কথা ও ট্র্যাজেডি এক ভিন্ন ধারায় চিত্রিত করেছে।

দেশের উদীয়মান চলচ্চিত্র পরিচালকরা বিষয়বস্তুর ওপর ভিত্তি করে তাদের কল্পনা ও আকর্ষণীয় গল্প নিয়ে সাজিয়েছেন এ চলচ্চিত্রগুলো। শিশু পাচারের ওপর ভিত্তি করে ‘তিলোত্তমা’ নামে স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র নির্মাণ করেছেন আরবি প্রীতম যিনি আইফ্লিক্স’র অরিজিনাল ওয়েব সিরিজ ‘হাফ’র জন্য সুপরিচিত। অন্যদিকে ভিকি জাহেদ আকর্ষণীয় রোমান্টিক গল্পের মাধ্যমে টাকার জন্য লালসার ওপর ভিত্তি করে নির্মাণ করেছেন তার চলচ্চিত্র। আর রিহান রহমান’র ‘নিয়তি’ চলচ্চিত্রে তিনি ফুটিয়ে তুলেছেন তারুণ্যের আগামী সময় এবং বিশ্বাসঘাতকতা ও লোভ কীভাবে বন্ধুত্বে বাধা হয়ে দাঁড়ায় এবং তার মাকড়সা চলচ্চিত্রে রয়েছে অতিপ্রাকৃত বিষয়ের ছাপ।

রবি’র কমিউনিকেশন অ্যান্ড কর্পোরেট রেস্পনিসবিলিট’র ভাইস প্রেসিডেন্ট ইকরাম কবীর বলেন, প্রতিশ্রুতিশীল ডিজিটাল চ্যাম্পিয়ন হিসেবে রবি ডিজিটাল বিনোদনের ক্ষেত্রে নেতৃত্বস্থানীয় অবস্থানে থাকতে চায়। আইফ্লিক্স তাদের প্লাটফর্মটিতে উদ্ভাবনী গল্প নিয়ে হাজির হচ্ছে দেখে আমরা আনন্দিত।

আইফ্লিক্স বাংলাদেশ’র কান্ট্রি ম্যানেজার ইমরুল করিম বলেন, স্থানীয় কন্টেন্টের চাহিদার দিকটি বিবেচনা করে আমরা বিনোদন শিল্পের সেরা শিল্পীদের নিয়ে আমাদের গ্রাহকদের জন্য  নিজস্ব দেশী কন্টেন্ট নিয়ে আসছি। সমবেদনা জাগায় এমন কিছু গল্প নিয়ে ঈদ উপলক্ষ্যে গ্রাহকদের জন্য আমাদের উপহার ‘শহরের শর্টস’।

বিডি প্রতিদিন/ফারজানা

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর