২০ জুন, ২০১৮ ১৬:৪৭

বাংলাদেশে মাহিন্দ্রার ওয়ান-স্টপ কাস্টমার হেল্প লাইন 'মাহিন্দ্রা কেয়ার'

প্রেস বিজ্ঞপ্তি

বাংলাদেশে মাহিন্দ্রার ওয়ান-স্টপ কাস্টমার হেল্প লাইন 'মাহিন্দ্রা কেয়ার'

বিলিয়ন মার্কিন ডলারের মাহিন্দ্রা গ্রুপ- এর একটি অন্যতম অঙ্গ প্রতিষ্ঠান মাহিন্দ্রা অ্যান্ড মাহিন্দ্রা লিমিটেড বাংলাদেশের গ্রাহকদের জন্য ২৪*৭ গ্রাহক সেবা নিশ্চিত করতে আজ থেকে চালু করেছে মাহিন্দ্রা কেয়ার নম্বর ০৯৬৭৮-৩৩৩-২২২। আরও অধিক গ্রাহককেন্দ্রিক কার্যক্রম বৃদ্ধি করতে এটি প্রতিষ্ঠানটির দূরদর্শী একটি চিন্তার অংশ। বাংলাদেশে প্রথমবারের মত কোনো অটোমোবাইল ও ট্রাক্টর উৎপাদনকারী কোম্পানি হিসেবে মাহিন্দ্রা একটি ওয়ান-স্টপ নম্বর চালু করেছে, যা বাণিজ্যিক পরিবহন, ট্রাক্টরস্, টু-হুইলারস্, ব্যক্তিগত পরিবহন, পাওয়ারল জেনসেট, কন্সট্রাকসন ইকুইপমেন্টসহ সকল ব্যবসায়িক সেবা প্রদান করবে।

কোম্পানির স্বচ্ছতা ও সচেতনতা বৃদ্ধিতে ঢাকাভিত্তিক কল সেন্টার এর সহযোগিতায় ‘মাহিন্দ্রা কেয়ার’ এর বিক্রয়, সেবা ও অন্যান্য অনুসন্ধানের সঠিক ব্যবস্থাপনা করবে। উন্নত গ্রাহক সেবা, মাহিন্দ্রা অনুমোদিত বিশেষজ্ঞ প্রতিনিধির পরামর্শ, সেবামূলক সাক্ষাৎকার, জরুরী পরিস্থিতি, যন্ত্রাংশের সহজলভ্যতা, যন্ত্রাংশের মূল্য, নেটওয়ার্ক ইনফরমেশন ইত্যাদি নিশ্চিত করতে এটি একটি ওয়ান-স্টপ তথ্য ভাণ্ডার।

এই নতুন উদ্যোগ সম্পর্কে মাহিন্দ্রা অ্যান্ড মাহিন্দ্রা লিমিটেডের হেড অব ইন্টারন্যাশনাল অপারেশন্স-এএফএস, ভাইস প্রেসিডেন্ট (দক্ষিণ এশিয়া) সঞ্জয় জাদব বলেন, “বিগত দুই দশক যাবৎ র‌্যাংগস মটরস লিমিটেড, র‌্যানকন অটোস, কর্ণফুলী লিমিটেড এবং আফতাব অটোমোবাইলস লিমিটেড-এর সঙ্গে যুক্ত হয়ে মাহিন্দ্রা বাংলাদেশের উল্লেখযোগ্য উপস্থিতি নিশ্চিত করে। টু-হুইলার থেকে ফোর-হুইলার এবং ট্রাক্টর থেকে জেনসেট সরবরাহকারী বর্তমানে আমরা একমাত্র অটোমোবাইল উৎপাদনকারী কোম্পানি। আমরা গ্রাহক সেবা নিশ্চয়তায় অগ্রদূত হতে সব সময় চেষ্টা করছি। এই “মাহিন্দ্রা কেয়ার”-এর উদ্বোধনের মাধ্যমে আমাদের লক্ষ্য হচ্ছে গ্রাহকের অভিজ্ঞতাকে নতুন এক মাত্রায় নিয়ে যাওয়া। সর্বোচ্চ সুবিধা নিশ্চিতকারী এই উদ্যোগটি গ্রাহককে একটি বাটনের ছোঁয়াতেই দিবে কার্যকরী অভিজ্ঞতা”।

মাহিন্দ্রা গ্রুপ ১৯ বিলিয়ন মার্কিন ডলারের গ্রুপ অফ কোম্পানিজ, যা মানুষের কাছে তুলে ধরে উদ্ভাবনী মবিলিটি সল্যুশনস্, এগিয়ে নেয় গ্রামীণ সমৃদ্ধি, উন্নত করে শহুরে জীবন, পৃষ্ঠপোষকতা করে নতুন ব্যাবসায় এবং সমাজের উন্নতিবিধান করে। মাহিন্দ্রা ইন্ডিয়া'তে এর ইউটিলিটি ভেহিকেল, তথ্য প্রযুক্তি, আর্থিক সেবাসমূহ এবং ভেকেশন ও উনারশিপ ব্যবসায়ে নেতৃত্ব দিয়ে আসছে। মাহিন্দ্রা আয়তনে বিশ্বের বৃহত্তম ট্রাক্টর কোম্পানি। এটি কৃষি ব্যবসায়, এরোস্পেস, কমার্শিয়াল ভেহিকেল, কম্পোনেন্টস্, প্রতিরক্ষা, লজিস্টিকস, রিএল-এস্টেট, নবায়নযোগ্য বিদ্যুৎ, স্পিড বোট ও স্টিল আরও অন্যান্য ব্যবসায় গুরুত্বপূর্ণ স্বত্ত্ব বজায় রেখেছে। ১০০টি দেশে ২,৪০,০০০ কর্মী নিয়ে ইন্ডিয়ার সদর দপ্তর থেকে কাজ পরিচালনা করছে মাহিন্দ্রা।

মাহিন্দ্রা সম্পর্কে বিস্তারিত জানতে ভিজিট করুন- www.mahindra.com / টুইটার ও ফেসবুক: @MahindraRise


বিডি-প্রতিদিন/২০ জুন, ২০১৮/মাহবুব

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর