২১ জুন, ২০১৮ ০২:১৫

ঈদে দর্শনার্থীদের ভিড়ে মুখরিত ফ্যান্টাসি কিংডম

প্রেস বিজ্ঞপ্তি

ঈদে দর্শনার্থীদের ভিড়ে মুখরিত ফ্যান্টাসি কিংডম

ঢাকার অদূরে অবস্থিত বিনোদন কেন্দ্র ফ্যান্টাসি কিংডম কমপ্লেক্সে এবার ঈদুল ফিতরে প্রথম দিন থেকে ৫ম দিন পযর্ন্ত বিপুল দর্শনার্থীর ভিড় দেখা গেছে। 

ঈদের ছুটিতে সাভারের আশুলিয়ায় জনপ্রিয় বিনোদন কেন্দ্র ফ্যান্টাসি কিংডম কমপ্লেক্স দর্শনার্থীদের ভিড়ে কানায় কানায় পরিপূর্ণ ছিল। ঈদের দিন সকাল থেকেই হাজার হাজার বিনোদন প্রেমীদের ভিড়ে মুখরিত হয়ে উঠে ফ্যান্টাসি কিংডম কমপ্লেক্স। 

বিনোদনের সব সুযোগ-সুবিধা নিয়ে গড়ে ওঠা এই কমপ্লেক্সে রয়েছে ফ্যান্টাসি কিংডম, ওয়াটার কিংডম, এক্সট্রিম রেসিং (গো কার্ট) এই তিনটি বিশ্বমানের বিনোদন কেন্দ্র এবং রিসোর্ট আটলান্টিস।

বিশ্বমানের বিনোদন সেবা, চমৎকার ল্যান্ড স্কেপ ও উত্তেজনাকর সব রাইডস্ নিয়ে তৈরী ফ্যান্টাসি কিংডম যা ইতোমধ্যে বিনোদন পিপাসু ছোট-বড় সকলের কাছে বিনোদনের স্বর্গরাজ্য হিসেবে পরিচিত লাভ করেছে। দুরন্ত গতিতে ছুটে চলা রোমাঞ্চকর অনুভূতি ও শিহরণ জাগানো রাইড রোলার কোস্টার এই পার্কের সবচেয়ে জনপ্রিয় রাইডগুলোর মধ্যে অন্যতম। বিনোদনের স্বর্গরাজ্য এই ফ্যান্টাসি কিংডমের রাজা আশু ও রানী লিয়া। এছাড়াও রয়েছে ফেরিস হুইল, জুজু ট্রেন, হ্যাপি ক্যাঙ্গারু, বাম্পার কার, ম্যাজিক কার্পেট, সান্তা মারিয়া, জায়ান্ট স্প্লাশ, জিপ এ্যারাউন্ড, পনি এ্যাডভেঞ্চার, ইজি ডিজি সহ ছোট বড় সকলের জন্য মজাদার সব রাইড।

দর্শনার্থীদের রসনা বিলাসের জন্য রয়েছে তিন তারকা মানের রেস্টুরেন্ট আশু ক্যাসল ও ওয়াটার টাওয়ার ক্যাফে। চমৎকার ও আকর্ষণীয় সব দেশী ও বিদেশী মুখরোচক সব খাবারের সমারোহ রয়েছে এই সব রেস্টুরেন্টগুলোতে। এ ছাড়াও পুরো পার্কের ভেতর ছড়িয়ে রয়েছে আরো অনেক ফুড কোর্ট।

বিডি-প্রতিদিন/ ই-জাহান

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর