২৫ জুন, ২০১৮ ১৪:২৪

ফোর্টিনেট’র সার্ক পার্টনার কনফারেন্স অনুষ্ঠিত

পার্টনার অব দ্য ইয়ার ডেটা এজ

প্রেস বিজ্ঞপ্তি

ফোর্টিনেট’র সার্ক পার্টনার কনফারেন্স অনুষ্ঠিত

ডেটাএজ লিমিটেড’কে বেস্ট পার্টনার বাংলাদেশ অ্যাওয়ার্ডে ভূষিত করেছে বিশ্বের অন্যতম বিস্তৃত, স্বয়ংক্রিয় ও সমন্বিত সাইবার সিকিউরিটি সল্যুশন ফোর্টিনেট।সম্প্রতি থাইল্যান্ডের ব্যাংককে আয়োজিত ফোর্টিনেট’র বার্ষিক সার্ক পার্টনার সিঙ্ক কনফারেন্সে এ ঘোষণা দেয়া হয়। 

সার্কভুক্ত পাঁচটি দেশ-ভারত, শ্রীলংকা, বাংলাদেশ, নেপাল ও ভূটান থেকে সহযোগী প্রতিষ্ঠানগুলোর ১৫০ জন প্রতিনিধি এ সম্মেলনে নেন। সম্মেলনে ২০১৭ সালের জন্য সার্ক পার্টনার অব দ্য ইয়ার আওয়ার্ড প্রদান করে ফোর্টিনেট।

সাইবার সিকিউরিটি বিক্রি, গ্রাহক সন্তুষ্টি, সমন্বয় ও বিপণনের দক্ষতার স্বীকৃতি হিসেবে এ পুরস্কার পেয়েছে ডেটা এজ। সম্মেলনে বেস্ট পার্টনার শ্রীলংকা অ্যাওয়ার্ড পেয়েছে কেবিএসএল ইনফরমেশন টেকনোলজিস লিমিটেড।

‘ওভার অল পারফরমেন্স’ ক্যাটাগরিতে বেস্ট পার্টনার ইন্ডিয়া অ্যাওয়ার্ড পেয়েছে ইন্সপিরা এন্টার প্রাইজেস প্রাইভেট লিমিটেড।টাটা কমিউনিকেশন্স লিমিটেড ম্যানেজড সিকিউরিটি সার্ভিস প্রোভাইডার হিসেবে, আইবিএম ইন্ডিয়া প্রাইভেট লিমিটেড প্লাটিনাম পার্টনারশিপ লেভেলে এবং লজিক্স ইনফোসিকিউরিটি লিমিটেড গোল্ড পার্টনারশিপ লেভেলে এ অ্যাওয়ার্ড পেয়েছে।

ফোর্টিনেট’র ইন্টারন্যাশনাল ইমার্জিং, মধ্যপ্রাচ্য, পূর্বাঞ্চলীয় ইউরোপ, ভারত ও সার্ক অঞ্চলের ভাইস প্রেসিডেন্ট জোয়েসারনো বলেন, আজকের ব্যবসায়িক কার্যক্রমের ধারার সাথে সামঞ্জস্য রেখে ফোর্টিনেট’র পার্টনাররা তাদের গ্রাহকদের কার্যকর সিকিউরিটি প্লাটফর্ম প্রদান করতে পারবেন বলে আমাদের বিশ্বাস।

ডেটা এজ লিমিটেড’র ম্যানেজিং ডিরেক্টর মো. আসিফুজ্জামান বলেন, এ অ্যাওয়ার্ড পেয়ে আমরা অত্যন্ত গর্বিত। এই অর্জন গ্রাহকদের সেরা প্রযুক্তি প্রদানে আমাদের প্রতিশ্রুতিকে এবং ফর্টিনেট’র সাথে আমাদের বন্ধনকে আরো দৃঢ় করবে।

বিডি প্রতিদিন/ফারজানা

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর