Bangladesh Pratidin

প্রকাশ : ৮ জুলাই, ২০১৮ ১৪:৪২ অনলাইন ভার্সন
আপডেট : ৮ জুলাই, ২০১৮ ১৪:৪৬
বিনিয়োগ করলেই সেন্ট কিটস এন্ড নেভিস আইল্যান্ডে নাগরিকত্ব
প্রেস বিজ্ঞপ্তি
বিনিয়োগ করলেই সেন্ট কিটস এন্ড নেভিস আইল্যান্ডে নাগরিকত্ব
bd-pratidin

বিশ্বের অন্যতম শীর্ষ বহুজাতিক ল’ ফার্ম হার্ভে ল’ গ্রুপ (এইচএলজি), সেন্ট কিটস এন্ড নেভিস আইল্যান্ডের সেন্ট কিটস রিসোর্টের অফিসিয়াল প্রতিনিধি নিযুক্ত হয়েছে।  এটি রেঞ্জ ডেভেলপমেন্টস-এর একটি প্রকল্প, যা সিক্স সেন্সেস হোটেলস রিসোর্টস স্পা-এর নকশার সৃজনশীলতা, ব্যবস্থাপনা ও বাজারজাতকরণসহ বিলাসবহুল ক্যারিবিয়ান রিসোর্ট যেমন-পার্ক হ্যাট সেন্ট কিটস অথবা কেমপিন্সকি তৈরিতে বিশেষভাবে কাজ করে।

এইচলজি’র নকশায় সাজানো প্রকল্পের অধীনে সিক্স সেন্সেস সেন্ট কিটস রিসোর্টে মাত্র ২২০,০০০ মার্কিন ডলার বিনিয়োগ করে পরিবারের সদস্যরাসহ ঐ দেশের নাগরিকত্ব লাভের অনন্য অফার ঘোষণা করেছে দেশটির সরকার।

এইচএলজি বিশ্বের উচ্চ-মর্যাদাসম্পন্ন গ্রাহক এবং কর্পোরেশনকে কর্পোরেট ল’ এবং অভিবাসন বিনিয়োগ বিষয়ে সেবা প্রদানের ক্ষেত্রে দক্ষ এবং বিশ্ব-নন্দিত একটি প্রতিষ্ঠান। বিশ্বের বিভিন্ন দেশে তাদের ১৯টিরও বেশি শাখা অফিস আছে। বিশ্বের অন্যতম শীর্ষ ইমিগ্রেশন কনসাল্টিং ল’ ফার্ম হিসেবে, এইচএলজি নিয়মিত উল্লেখযোগ্য আবাসন এবং নাগরিকত্ব অফার নিয়ে আসে।

সেন্ট কিটস এন্ড নেভিস বিনিয়োগকারী, বিনিয়োগকারীর স্বামী/স্ত্রী, বাবা-মাসহ পরিবারের নির্ভরশীল সদস্যদের আজীবন নাগরিকত্ব প্রদান করবে এবং এই নাগরিকত্ব সুবিধা প্রজন্ম থেকে প্রজন্ম উপভোগ করতে পারবে। এই আইল্যান্ডের নাগরিকরা যুক্তরাজ্য, শেনঝেন চুক্তির আওতাভূক্ত দেশসমূহ এবং ব্রিটিশ কমনওয়েলথের অন্তর্ভূক্ত অধিকাংশ দেশসহ বিশ্বের ১৩০টিরও বেশি দেশে ভিসা ছাড়াই ভ্রমণ করতে পারবেন। এই নাগরিকত্ব সেন্ট কিটস এন্ড নেভিস-এ পরিপূর্ণ স্থায়ীত্বের মর্যাদা এবং কাজ করার অধিকার প্রদান করবে।

রেঞ্জ ডেভেলপমেন্টস-এর প্রতিষ্ঠাতা মোহাম্মদ আসারিয়া বলেন, সেন্ট কিটসে আমরা সিক্স সেন্সেস নিয়ে আসতে পেরে এবং দ্রুত অগ্রসরমান অর্থনীতির অঞ্চল এশিয়ার গ্রাহকদের জন্য এই অফার নিয়ে আসতে পেরে আনন্দিত।

দক্ষিণ এশিয়ার এইচএলজি-এর ম্যানেজিং পার্টনার ব্যাসটিয়েন ট্রেলক্যাট বলেন, আসন্ন ১০০ শেয়ারের একটি আর্থিক সুবিধার সাথে দক্ষিণ এশিয়ার জন্য সিক্স সেন্সেস প্রকল্পের অনন্য আর্থিক সেবাপ্রদানকারী প্রতিষ্ঠান হিসেবে রেঞ্জ ডেভেলপমেন্ট ও সেন্ট কিটস এন্ড নেভিস সরকারকে সহযোগিতা করতে পেরে আমরা অত্যন্ত সম্মানিত বোধ করছি। আপনার এবং আপনার পরিবারের জন্য একটি সুসজ্জিত পাসপোর্ট প্রাপ্তির সুযোগ নিশ্চিত করে বিশ্ব প্রতিনিধিত্বকারী এই বিনিয়োগ প্রোগ্রামের দ্বারা সেন্ট কিটস দীর্ঘস্থায়ী নাগরিকত্বের গর্ব করছে।

অনন্য আর্থিক সুবিধা অথবা বিনিয়োগ ইমিগ্রেশন প্রোগ্রাম সুবিধাসমূহ সম্পর্কে বিস্তারিত জানতে ভিজিট করুন- www.harveylawcorporation.com. 

উল্লেখ্য, হার্ভে ল’ গ্রুপ (এইচএলজি) একটি শীর্ষ বহুজাতিক ল’ ফার্ম, যেটি কানাডা, এশিয়া, মধ্যপ্রাচ্য এবং দক্ষিণ আমেরিকায় গুরুত্বপূর্ণ ব্যবসা, ব্যক্তি ও সরকারের সাথে একটি বিশ্বব্যাপি সুনাম অর্জন করেছে। গ্রাহকদের অগ্রযাত্রা অব্যাহত রাখতে ইমিগ্রেশন অথবা ব্যবসায় ক্ষেত্রে এইচএলজি ব্যতিক্রমী আইনী পরামর্শ এবং প্রতিনিধিত্ব প্রদান করে। ২০১৪ এবং ২০১৭ সালে ম্যাকালান এএলবি হং কং ল’ অ্যাওয়ার্র্ড –এর ৩তম এবং ১৪তম বার্ষিক পুরষ্কার অর্জন করে হার্ভে ল’ গ্রুপ। এইএলজি ইমিগ্রেশন পরামর্শের জন্য নিবেদিত এবং এটি বাংলাদেশ আইনে পরামর্শ প্রদান করে না।

বিডি প্রতিদিন ফারজানা

আপনার মন্তব্য

এই পাতার আরো খবর
up-arrow