Bangladesh Pratidin

প্রকাশ : ৯ জুলাই, ২০১৮ ১৭:২৪ অনলাইন ভার্সন
অজের নিয়ে আসছে 'এলটিই' সেবা
প্রেস বিজ্ঞপ্তি
অজের নিয়ে আসছে 'এলটিই' সেবা
bd-pratidin

অজের ওয়্যারলেস ব্রডব্যান্ড বাংলাদেশ লিমিটেড (যা বাংলাদেশে কিউবি নামেই বেশি জনপ্রিয়), ২০০৯ সাল থেকে বাংলাদেশের একটি অন্যতম প্রধান ইন্টারনেট ব্রডব্যান্ড সার্ভিস প্রোভাইডার হিসাবে কাজ শুরু করে। আজ সোমবার অজের এলটিই (৪জি) সেবা চালু করার পরিকল্পনা ঘোষণা করেছে এবং পর্যায়ক্রমে সারাদেশ এই সেবার নেটওয়ার্কের আওতায় আসবে।       

এই ব্রডব্যান্ড ইন্টারনেট সেবা প্রতিষ্ঠানটি ২০০৯ সালে তাদের দ্রুতগতির ওয়্যারলেস ইন্টারনেট সেবা প্রদানের মাধ্যমে এদেশে যাত্রা শুরু করে। সময়ের সাথে সাথে কিউবির সেবাসমূহ গ্রাহকদের মনোযোগ আকর্ষণে সক্ষম হয়। তবে সাম্প্রতিক সময়ে নিত্যনতুন প্রযুক্তির আবির্ভাব ও গ্রাহকদের কাছে ওয়াম্যাক্স প্রযুক্তি সেকেলে হওয়ায় তারা এখন বিকল্প প্রযুক্তির দিকে ধাবিত হচ্ছে।  

কোম্পানি সম্পর্কে সব জল্পনা খন্ডন করে অজেরের চিফ কমার্শিয়াল অফিসার প্রতীক কুন্ডু বলেন, ‘‘আমরা আমাদের নেটওয়ার্ক আপগ্রেড করে এলটিই করার প্রক্রিয়া চলছে। ইতোমধ্যে আমরা বগুড়া ও নারায়ণগঞ্জে এলটিই সেবা চালু করেছি এবং আমরা পরিকল্পনা করছি খুব শিগগিরই সারাদেশ এলটিই সেবার আওতায় আসবে।”  
 
এছাড়াও অজের ই২ই ব্যবসার ওপর গুরুত্ব দিচ্ছে যাতে করে এন্টারপ্রাইজ গ্রাহকদের টেলিকম আবশ্যকতা যোগানে কাজ করছে। গত কয়েক মাস ধরে, কোম্পানিটি তাদের প্রোডাক্ট পোর্টফোলিও আরো জোরদার করেছে এবং এখন তারা তাদের এন্টারপ্রাইজ গ্রাহকের যেকোনো প্রয়োজন পূরণের জন্য সর্ম্পূণভাবে প্রস্তুত। 

অজেরের চিফ টেকনোলজি অফিসার মির্জা বোরহান কবির বলেন, ‘‘আমাদের উৎকৃষ্ট মানের সেবার  মাধ্যমে বাংলাদেশ মার্কেটের কিছু বড় প্রতিষ্ঠানকে সেবা প্রদান করে যচ্ছি এবং সামনের দিনগুলোতে আমরা অনেক মর্যাদাপূর্ণ অ্যাকাউন্ট অর্জন করতে পারব বলে আমরা আশাবাদী’’। 

অজের ওয়্যারলেস ব্রডব্যান্ড বাংলাদেশ লিমিটেড 
অজের ওয়্যারলেস ব্রডব্যান্ড বাংলাদেশ লিমিটেড বাংলাদেশে সাশ্রয়ী মূল্যের ব্রডব্যান্ড সেবা সরবরাহকারী প্রতিষ্ঠান। কোম্পানিটি ২০০৯ সালে যাত্রা শুরু করে এবং জনপ্রিয় কিউবি ব্র্যান্ডটি পরিচালনা করে, যা ব্র্যান্ড ফাইন্যান্সের শীর্ষ ৫০০ গ্লোবাল টেলিকম ব্রান্ডের মধ্যে বাংলাদেশের সবচেয়ে মূল্যবান টেলিকম ব্র্যান্ডের অবস্থানকে সুরতি করেছে।   

বিডি প্রতিদিন/এ মজুমদার

আপনার মন্তব্য

এই পাতার আরো খবর
up-arrow