Bangladesh Pratidin

প্রকাশ : ১১ জুলাই, ২০১৮ ১৭:১২ অনলাইন ভার্সন
সিএপিএম ভেঞ্চার ক্যাপিটালকে কোর সফটওয়্যার দেবে ইরা ইনফোটেক
প্রেস বিজ্ঞপ্তি
সিএপিএম ভেঞ্চার ক্যাপিটালকে কোর সফটওয়্যার দেবে ইরা ইনফোটেক
bd-pratidin

সফটওয়্যার সেবাদাতা প্রতিষ্ঠান ইরা ইনফোটেক লিমিটেড এবং সিএপিএম ভেঞ্চার ক্যাপিটাল এন্ড ফাইন্যান্স লিমিটেড (সিভিসিএফএল) এর মধ্যে ৯ জুলাই একটি চুক্তি স্বাক্ষর হয়েছে। 

এই চুক্তি স্বাক্ষরের ফলে ইরা  ইনফোটেক এনবিএফআই কোর সফটওয়্যার, লোন অরিজিনেশন, এইচআর এন্ড পেরোল ম্যানেজমেন্ট সিস্টেমএবং সিভিসিএফএল অন্যান্য সেবা প্রদান করবে। 

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে সিভিসিএফএল-এর ব্যবস্থাপনা পরিচালক মুস্তাফিজুর রহমান ও ইরা ইনফোটেক লিমিটেড এর সিইও মোঃ সিরাজুল ইসলাম নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে স্বাক্ষর করেন।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন মোঃ মোক্তাদীর হোসাইন, এসভিপি অ্যান্ড হেড অব বিজনেস, মোঃ হোসাইন খান, ভিপি অ্যান্ড হেড অব ট্রেজারি, মোঃ তানভীর হোসেন, ভিপি এন্ড হেড অব ফাইন্যান্স এন্ড অ্যাকাউন্টস, মোঃ সাদিক আল-আনাম, এভিপি অ্যান্ড হেড অব কর্পোরেট ফাইন্যান্স, মোঃ আনোয়ার হোসেন চৌধুরী, এভিপি অ্যান্ড হেড অব আইটি এবং তৌহিদুল হক, সিটিও, এএসএম নুরুন নবী, হেড অব বিজনেস, মোঃ আনোয়ার হোসেন, সিনিয়র এজিএম, জনাব মোহসিন কবির, এজিএম অ্যান্ড হেড অব ব্যাংকিংসহ সিভিসিএফএল ও ইরা ইনফোটেক লিমিটেডের এর ঊর্ধ্বতন কর্মকর্তারা ।

এই চুক্তি অনুযায়ী, ইরা সিভিসিএফএল এর কোর সফটওয়্যার, লোন অরিজিনেশন, এইচআর এন্ড পেরোল ম্যানেজমেন্ট সিস্টেমসহ অনান্য সলুশন প্রদান করবে যার মাধ্যমে প্রতিষ্ঠানটির সার্বিক কার্যক্রম স্বয়ংক্রিয়ভাবে পরিচালিত হবে এবং যা সিভিসিএফএল এর বর্তমান এবং ভবিষ্যৎ চাহিদা পূরণে সক্ষম হবে।

বিডি-প্রতিদিন/ ই-জাহান

আপনার মন্তব্য

এই পাতার আরো খবর
up-arrow