১১ জুলাই, ২০১৮ ১৭:৫১

আকর্ষণীয় মডেলে বাজারে লেনোভো আইডিয়াপ্যাড

অনলাইন ডেস্ক

আকর্ষণীয় মডেলে বাজারে লেনোভো আইডিয়াপ্যাড

লেনোভো অনুমোদিত পরিবেশক গ্লোবালব্র্যান্ড প্রাইভেট লিমিটেড বাংলাদেশে নিয়ে এল আইডিয়াপ্যাড ৩২০এস, ৫২০এস, ও ৭২০এস। আকর্ষণীয় পাতলা ও ন্যারো ব্যাজেল গড়নের জন্য বর্তমানে এই ল্যাপটপ গ্রাহকদের নজর কেরেছে। আইডিয়াপ্যাড ৭২০এস ল্যাপটপটি মাত্র ১.১৪ কেজি ও ১৩.৬ মি.মি. হওয়ায় বহন করার জন্য বেশ উপযোগী। এছাড়াও সপ্তম প্রজন্মের কোর আই-৭ এই ল্যাপটপটিতে রয়েছে এসএসডি স্টোরেজ ও ডলবি স্পিকার। এই ল্যাপটপটিকে আরও আকর্ষণীয় করে তুলেছে এর ফিঙ্গারপ্রিন্ট রিডার।

এছাড়াও আইডিয়াপ্যাড ৩২০এস এবং ৫২০এস ল্যাপটপগুলো ১.৭ কেজি ওজন এবং ১৯.৩ মি.মি পাতলা, যা কোরআই-৩ কোরআই-৫ প্রসেসরে পাওয়া যাচ্ছে। দেখতে আকর্ষণীয় এই ল্যাপগুলোতে এসএসডি ব্যবহারের সুবিধা রয়েছে পাশাপাশি হার্মান কার্দন সাউন্ড, ফুল এইচডি ডিসপ্লে এবং ফিঙ্গারপ্রিন্ট রিডার (৫২০এস) রয়েছে। এত কিছুর পরও থাকছে ১২ ঘণ্টা পর্যন্ত ব্যাটারী ব্যাকআপ। 

৩২০এস, ৫২০এস, ৭২০এস ল্যাপটপগুলো যথাক্রমে ৪২,০০০ টাকা, ৫৬,৫০০ টাকা, ১,১৫,০০০ টাকা থেকে শুরু। ২ বছরের ইন্টারন্যাশনাল ওয়ারেন্টিসহ এই ল্যাপটপটি পাওয়া যাচ্ছে গ্লোবালব্র্যান্ড এর যে কোন শাখায় অথবা অনুমোদিত ডিলার হাউজে। বিস্তারিত জানতে ০১৯৬৯৬৩৩১৫৩ যোগাযোগ  করা যাবে।


বিডি প্রতিদিন/১১ জুলাই ২০১৮/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর