১৫ জুলাই, ২০১৮ ০৮:৪৯

স্মার্টফোন অ্যান্ড ট্যাব এক্সপোতে জমজমাট বেচাকেনা

প্রেস বিজ্ঞপ্তি

স্মার্টফোন অ্যান্ড ট্যাব এক্সপোতে জমজমাট বেচাকেনা

মেলার শেষদিন বিকেলেও চলেছে জমজমাট বেচাকেনা। অত্যাধুনিক স্মার্টফোনে অভাবনীয় মূল্যছাড় ও উপহার পেতে ঢাকায় চলমান স্মার্টফোন মেলার শেষদিনে ক্রেতারা সারিবদ্ধ হন। কেনেন তাদের পছন্দের ব্র্যান্ডের স্টলে থেকে নতুন হ্যান্ডসেট। বাজেট ও ক্রয়ক্ষমতার মধ্যেই পান তারা। 

রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে মেলার শেষদিন শনিবার সকাল থেকেই মেলার প্রবেশমুখে দেখা যায় দর্শনার্থীদের ভিড়। গত বৃহস্পতিবার থেকে শুরু হওয়া প্রযুক্তি পণ্য নিয়ে দেশের সবচেয়ে বড় আয়োজন টেকশহর স্মার্টফোন ও ট্যাব এক্সপোর পর্দা নামে শনিবার।

ক্রেতাদের অভাবনীয় সাড়া দেখে মেলাতে অংশগ্রহণকারী ব্র্যান্ডগুলো শেষদিনের শেষ সময়ে আরো বেশি ছাড় ও অফার দেয়। মেলার প্রথম দুইদিন আশানুরূপ বেচাকেনায় খুশি অংশগ্রহণকারী প্রতিষ্ঠানগুলো। শেষদিনের বেচাকেনাতেও তারা খুশি। মেলা আশা দর্শনার্থীরা বাজারমূল্যের চেয়ে কমদামে অত্যাধুনিক মুঠোফোন পেয়ে সাচ্ছন্দে বাড়ি ফিরছেন ক্রেতারা। 

সকাল থেকেই স্মার্টফোন স্টলগুলো ক্রেতাদের উপচেপড়া ভিড় দেখা যায়। ক্রেতাদের সঙ্গে কথা বলে জানা যায়, স্যামসাং, টেকনো, উই, সিম্ফনিসহ প্রদর্শনীতে আসা ব্র্যান্ডগুলোতে আগ্রহ রয়েছে অনেকের। শেষদিনে অনেক স্টল তাদের উপহারের তালিকা আরো বড় করে। 

মেলায় বিশ্বখ্যাত সব ব্র্যান্ডের স্মার্টফোন ও ট্যাবলেট পাওয়া যায়। অংশ নেয় স্যামসাং, টেকনো, সিম্ফনি, উই, হুয়াওয়ে, নকিয়া, অপ্পো, ভিভো, আইফোন, লাভা, উইনম্যাক্স, লেনেভো, ডিটেইল, উইমিডিজি, সোলার ইলেক্ট্রো এবং বিজয়সহ বিভিন্ন ব্র্যান্ড ও প্রতিষ্ঠান। ব্র্যান্ডগুলো মেলায় বিভিন্ন মডেলের স্মার্টফোন ও স্মার্ট ডিভাইস প্রদর্শন ও বিক্রি করছে। 


বিডি প্রতিদিন/১৫ জুলাই ২০১৮/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর