২৩ জুলাই, ২০১৮ ০২:২৮

দারাজ ও রাসেল ইন্ডাস্ট্রিজের মধ্যে চুক্তিস্বাক্ষর

প্রেস বিজ্ঞপ্তি

দারাজ ও রাসেল ইন্ডাস্ট্রিজের মধ্যে চুক্তিস্বাক্ষর

অনলাইন শপিংমল, দারাজ বাংলাদেশ লিমিটেড ও রাসেল ইন্ডাস্ট্রিজ লিমিটেডের মধ্যে চুক্তিস্বাক্ষরিত হয়েছে। ফলে ২০০৪ সালে যাত্রা শুরু করা অটোমোবাইল কোম্পানি রাসেল ইন্ড্রাস্ট্রিজ লিমিটেডের লিফান, ভিক্টর-আর ও মোটোক্রস ব্র্যান্ডগুলোর মোটরসাইকেল এখন দারাজে পাওয়া যাবে সুদবিহীন (০%) ইএমআই সুবিধায়।

চুক্তিস্বাক্ষর অনুষ্ঠানটি দারাজ বাংলাদেশ লিমিটেডের বনানীস্থ সদরদফতরে অনুষ্ঠিত হয়। দারাজ বাংলাদেশের হেড অব ইলেক্ট্রনিকস হাসান শরিফুল ইসলাম ও রাসেল ইন্ড্রাস্ট্রিজ লিমিটেডের চেয়ারম্যান নুরুল আবসার রাসেল চুক্তিপত্রে স্বাক্ষর করেন। দারাজ থেকে আরও উপস্থিত ছিলেন সাইফুল আলম পল্লব, হেড অব অটোমোটিভ ও মোটরসাইকেল ক্যাটাগরি; আন্নাফী আলম অনিক, অ্যাকাউন্ট ম্যানেজার অব অটোমোটিভ ও মোটরসাইকেল ক্যাটাগরি এবং মোঃ মোর্শেদ জাহান শুভ্র, ভেন্ডর ম্যানেজার। এছাড়াও রাসেল ইন্ডাস্ট্রিজ লিমিটেডের পক্ষ থেকে উপস্থিত ছিলেন শামসুল বাশার, ডিরেক্টর এবং ফয়সাল রহমান, বিজনেস ডেভেলপমেন্ট ম্যানেজার।

দারাজ বাংলাদেশ লিমিটেডের হেড অব ইলেক্ট্রনিকস হাসান শরিফুল ইসলাম চুক্তিস্বাক্ষর উপলক্ষ্যে বলেন- “গ্রাহকদের সন্তুষ্টি এবং উন্নত সেবা প্রদানই আমাদের প্রধান লক্ষ্য। রাসেল ইন্ডাস্ট্রিজ লিমিটেডের সাথে এই চুক্তির ফলে দারাজ ওয়েবসাইটে (daraz.com.bd) এবং মোবাইল অ্যাপ–এ এখন বাহারি ব্র্যান্ডের অসংখ্য জনপ্রিয় বাইক পাওয়া যাবে”।
 
এদিকে, রাসেল ইন্ড্রাস্ট্রিজ লিমিটেডের চেয়ারম্যান নুরুল আবসার রাসেল বলেন, “আমরা বাংলাদেশের সর্ববৃহৎ ই-কমার্স কোম্পানির সাথে যুক্ত হয়ে আনন্দিত। আমরা বিশ্বাস করি যে দারাজ ওয়েবসাইটের (daraz.com.bd) মাধ্যমে আমরা আরও বেশি সংখ্যক ক্রেতার কাছে খুব সহজেই পৌঁছতে পারবো। আশা করছি দারাজ বাংলাদেশের সাথে আমাদের এই ব্যবসায়িক চুক্তি দীর্ঘ সময় ধরে অটুট থাকবে।”

বিডি-প্রতিদিন/ ই-জাহান

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর