১৩ আগস্ট, ২০১৮ ১৬:২৭

ঈদে ওয়ালটনের নতুন তিন ফোরজি হ্যান্ডসেট

অনলাইন ডেস্ক

ঈদে ওয়ালটনের নতুন তিন ফোরজি হ্যান্ডসেট

ঈদুল আজহা উপলক্ষে নতুন তিনটি হ্যান্ডসেট বাজারে ছাড়ছে ওয়ালটন। দেশে তৈরি আকর্ষণীয় ডিজাইনের এই ফোরজি হ্যান্ডসেটগুলোয় ব্যবহৃত হয়েছে ফুল-ভিউ আইপিএস ডিসপ্লে। 

ওয়ালটন সেল্যুলার ফোন বিপণন বিভাগের প্রধান আসিফুর রহমান খান জানান, ওই তিনটি ফোনের মডেল প্রিমো এসসিক্স ডুয়াল, প্রিমো এইচসেভেনএস এবং প্রিমো জিএমথ্রি প্লাস। অ্যান্ড্রয়েড ওরিও ৮.১ চালিত ডুয়াল সিমের ফোনগুলো দুই এক দিনের মধ্যেই ক্রেতারা হাতে পাবেন।

৫.৭ ইঞ্চির এইচডিপ্লাস ডিসপ্লের প্রিমো এসসিক্স ডুয়াল মডেলের পেছনে রয়েছে ৫পি লেন্স সমৃদ্ধ পিডিএফ প্রযুক্তির ১৩ এবং ২ মেগাপিক্সেলের ডুয়াল ক্যামেরা। ৪পি লেন্স সমৃদ্ধ সামনের ক্যামেরা ৮ মেগাপিক্সেলের। এতে ব্যবহৃত হয়েছে ১.৫ গিগাহার্জের কোয়াড কোর প্রসেসর, পাওয়ার ভিআর জিই৮১০০ গ্রাফিক্স, ৩জিবি র‌্যাম এবং ৩২জিবি স্টোরেজ, যা ২৫৬জিবি পর্যন্ত বাড়ানো যাবে। ফেস আনলক এবং ফিঙ্গারপ্রিন্ট সমৃদ্ধ ৩৫০০ মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারির কালো ও নীল রঙের হ্যান্ডসেটটির দাম পড়বে ১৪,৯৯৯ টাকা।

৫.৪৫ এবং ৫.৩৪ ইঞ্চি ডিসপ্লের প্রিমো এইচসেভেনএস এবং প্রিমো জিএম৩ প্লাস হ্যান্ডসেটে ব্যবহৃত হয়েছে ১.৩ গিগাহার্জের কোয়াড কোর প্রসেসর, ২ গিগাবাইট ডিডিআর৩ র‌্যাম এবং ১৬জিবি ইন্টারন্যাল স্টোরেজ। উভয় ফোনের সামনে ও পেছনে রয়েছে যথাক্রমে ৫ এবং ১৩ মেগাপিক্সেল ক্যামেরা। ফেস আনলক, ফিঙ্গারপ্রিন্ট, ওটিজি এবং ৩০০০ মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারি সমৃদ্ধ ডিপ ব্লু ও গোল্ডেন রঙের এইচসেভেনএস পাওয়া যাবে ৯,১৯৯ টাকায়। আর ফিঙ্গারপ্রিন্ট, ওটিজি এবং ৪০০০ মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারি সমৃদ্ধ রয়েল ব্লু এবং গোল্ডেন রঙের জিএম৩প্লাসের দাম পড়বে ৮,৪৯৯ টাকা।

এক বছরের রেগুলার ওয়ারেন্টি ছাড়াও এই ফোনগুলোয় ৩০ দিনের ইনস্ট্যান্ট রিপ্লেসমেন্ট সুবিধা এবং ১০১ দিনের প্রায়োরিটি বিক্রয়োত্তর সেবা পাবেন ক্রেতা। 

বিডি প্রতিদিন/এনায়েত করিম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর