১৩ আগস্ট, ২০১৮ ১৭:৪৮

ঈদ উপলক্ষে প্রাণ গুঁড়া মসলার অফার

প্রেস বিজ্ঞপ্তি

ঈদ উপলক্ষে প্রাণ গুঁড়া মসলার অফার
আসন্ন ঈদুল আযহা উপলক্ষে ক্রেতাদের স্বস্তি দিতে প্রাণ গুঁড়া মসলায় পাওয়া যাচ্ছে নানান ছাড় ও অফার। ঈদ উপলক্ষে প্রাণ গুঁড়া মসলা-হলুদ, মরিচ, জিরা ও ধনিয়ায় এক কেজি প্যাকেটে ৩০ টাকা এবং ৫০০ গ্রামের প্যাকেটে ১৫ টাকা ছাড় পাচ্ছেন ক্রেতারা। এছাড়া ২০০ গ্রাম জারে দেয়া হচ্ছে পাঁচ টাকা ছাড় এবং একটি চামচ ফ্রি। 
 
জনপ্রিয় রিটেইল চেইন শপ ডেইলি শপিংয়ে জিরা, এলাচ, দারুচিনি, লবঙ্গ, জয়ফলসহ প্রাণ এর আস্ত মসলা (হোল স্পাইস) দুটি কিনলে একটি ফ্রি পাচ্ছেন। এছাড়া স্বপ্ন, আগোরা, মীনাবাজারসহ বেশ কয়েকটি রিটেইল শপে বিভিন্ন ধরনের মসলায় সর্বনিম্ন ৫ টাকা থেকে সর্বোচ্চ ৪০ টাকা পর্যন্ত ছাড় পাওয়া যাচ্ছে। এসব আউটলেট থেকে দুটি মিক্সড মসলা কিনলে একটি ফ্রি পাচ্ছেন ক্রেতারা।         
 
প্রাণ মসলার ডেপুটি জেনারেল ম্যানেজার তানভীর হাসান জানান, সাধারণত ঈদের সময় মসলার চাহিদা বৃদ্ধি পাওয়ায় অনেকে দাম বাড়িয়ে দেন। এসময় ক্রেতাদের স্বস্তি দিতে আমরা এই ছাড় দিচ্ছি।  
 
তিনি আরও জানান, ভোক্তদের কাছে খাঁটি মসলা পৌঁছে দিতে উৎপাদন প্রক্রিয়া ও মান নিয়ন্ত্রণে সর্বোচ্চ গুরুত্ব দেয় প্রাণ। এজন্য মসলা তৈরির প্রতিটি ধাপে ইউরোপিয়ান প্রযুক্তি ব্যবহার করা হয়। বাংলাদেশ থেকে মসলা ক্যাটাগরিতে প্রাণ গুঁড়া মসলা সর্বোচ্চ পরিমাণ রফতানি হয়ে থাকে। প্রাণ গুড়া মসলা এখন বিশ্বের ১০০টিরও বেশি দেশে পাওয়া যাচ্ছে বলে তিনি উল্লেখ করেন। 
 
প্রাণ গুড়া মসলার হেড অব মার্কেটিং হাসিব কামাল জানান, বাজারে এখন বেসিক, মিক্সড, পেস্ট ও হোল স্পাইস-এই চার ক্যাটাগরিতে প্রাণ এর ১২০ ধরনের মসলা রয়েছে। প্যাকেট কিংবা জার দু'ভাবেই বাজার থেকে এই গুঁড়া মসলা কিনতে পারছেন ক্রেতারা।     
 
বিডি প্রতিদিন/১৩ আগস্ট ২০১৮/আরাফাত

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর