১৫ আগস্ট, ২০১৮ ১৪:৩১

বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে রূপালী ব্যাংকের শ্রদ্ধা

প্রেস বিজ্ঞপ্তি

বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে রূপালী ব্যাংকের শ্রদ্ধা

জাতীয় শোক দিবসে ধানমন্ডির ৩২ নম্বরের জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে ব্যবস্থাপনা পরিচালক ও সিইও মো. আতাউর রহমান প্রধানের নেতৃত্বে শ্রদ্ধা নিবেদন করেছে রূপালী ব্যাংক লিমিটেড।

পরে ব্যবস্থাপনা পরিচালক ব্যাংকের প্রধান কার্যালয়ের লবিতে স্থাপিত জাতির পিতার প্রতিকৃতিতে পুষ্পার্ঘ্য অর্পণ, পবিত্র কোরআনখানি, মিলাদ মাহফিল ও দুঃস্থদের মাঝে খাবার বিতরণে অংশ নেন।

ব্যবস্থাপনা পরিচালক বলেন, আমি রূপালী ব্যাংকে যোগদান করেই পরিচালনা পর্ষদের সহায়তায় বঙ্গবন্ধুর ৭২ সনে দেয়া লোগোতে ফিরে গেছি। ব্যাংকের প্রধান কার্যালয়ের লবিতে বঙ্গবন্ধুর প্রতিকৃতি এবং সাত বীরশ্রেষ্ঠের আবক্ষ প্রতিমূর্তি স্থাপন করেছি।

তিনি বঙ্গবন্ধুর আদর্শে উজ্জীবিত হয়ে সবাইকে কাজ করার আহবান জানান। এ সময় ১৫ আগস্টে নিহত সকল শহীদদের আত্মার মাগফেরাতের জন্য দোয়া করা হয়।

অন্যান্যদের  মধ্যে উপস্থিত ছিলেন উপব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ জাহাঙ্গীর আলম, মহাব্যবস্থাপক মো. কাইসুল হক, অরুণ কান্তি পাল, সাইদা খাতুন, জাকিয়া সুলতানা, খাঁন ইকবাল হোসেন, সানচিয়া বিনতে আলী, জাহাঙ্গীর আলম, পারসুমা আলম, মো. গোলাম মূর্তজা এবং ব্যাংকের ডিজিএম, এজিএমসহ সর্বস্তরের কর্মকর্তা-কর্মচারীবৃন্দ।

রূপালী ব্যাংক বঙ্গবন্ধু পরিষদের সভাপতি সুজাত আলী জাকারিয়া ও সাংগঠনিক সম্পাদক একেএম মমিনুল ইসলাম, স্বাধীনতা ব্যাংকার্স পরিষদ কেন্দ্রীয় কমিটির সেক্রেটারি শওকত হোসেন সজল, রূপালী ব্যাংক ইউনিটের সভাপতি মিয়া জাকারিয়া টিটু ও সেক্রেটারি ফরিদ আহমেদ জুয়েল এবং রূপালী ব্যাংক কর্মচারী ইউনিয়ন সিবিএ’র সভাপতি শাহআলম ও সেক্রেটারি মো. মহিউদ্দিনের নেতৃত্বে নিজ নিজ সংগঠনের পক্ষ থেকেও  জাতির পিতার প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা  জানানো হয়। 

বিডি প্রতিদিন/ফারজানা

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর