১৬ আগস্ট, ২০১৮ ১৭:৩০

কিংবদন্তী প্রফেসরকে বিটিআই'র সম্মাননা

প্রেস বিজ্ঞপ্তি

কিংবদন্তী প্রফেসরকে বিটিআই'র সম্মাননা

দেশের পথিকৃত রিয়েল এস্টেট কোম্পানি বিটিআই কিংবদন্তী প্রফেসর ড. জামিলুর রেজা চৌধুরীকে (ভাইস চ্যান্সেলর, ইউনিভারসিটি অব এশিয়া প্যাসিফিক) একটি আড়ম্বরপূর্ণ অনুষ্ঠানের মাধ্যমে সম্মাননা প্রদর্শন করে। বাংলাদেশ সরকারকর্তৃক জাতীয় অধ্যাপক ঘোষণা করা উপলক্ষে তাকে এ সন্মাননা  দেওয়া হয়। এই উপলক্ষে বিটিআই গত ১৩ আগষ্ট ২০১৮ তারিখে ঢাকার গুলশান ক্লাবে এক জাঁকজমকপূর্ণ অনুষ্ঠানের আয়োজন করে। 

কোম্পানির পক্ষ থেকে অনারারি এডভাইজর ইঞ্জিনিয়ার এফ আর খান, স্বস্ত্রীক ড. চৌধুরী ও অন্যান্য অতিথীদেরকে স্বাগত জানিয়ে শুভেচ্ছা বক্তব্য রাখেন। অনুষ্ঠানে প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন প্রফেসর ড. এম শামীম জেড বসুনিয়া, প্রফেসর এমিরেটাস, ইউনিভারসিটি অব এশিয়া প্যাসিফিক। এছাড়াও বিভিন্ন প্রসিদ্ধ প্রতিষ্ঠানের বিশিষ্ট ব্যক্তিবর্গ, অভ্যাগত অতিথি, মিডয়াকর্মীরা এবং বিটিআই'র কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন। 

ড. চৌধুরী তার বক্তব্যে বাংলাদেশ সরকার, বিটিআই'র সকল কর্মকর্তা এবং অনুষ্ঠানে আগত সকল অতিথীকে আন্তরিক ধন্যবাদ জানান। তিনি বলেন, বাংলাদেশ সরকার যে সন্মান এবং দায়িত্ব তাকে দিয়েছে সেটা পূরণের লক্ষ্যে তিনি আমৃত্যু মানবকল্যাণ এবং তাদের আবাসনের উন্নয়নে কাজ করে যাবেন। এব্যাপারে তিনি সকলের সহযোগিতা কামনা করেন।

দেশের সর্বপ্রথম আইএসও ৯০০১: ২০০০ সনদ লাভকারী রিয়েল এস্টেট কোম্পানি এবং ‘রিহ্যাব’র প্রতিষ্ঠাতা সদস্য হিসেবে অদূর ভবিষ্যতে বিটিআই নিজেদের অভিজ্ঞতা, দায়বদ্ধতা এবং সচ্ছতাকে পুঁজি করে বাংলাদেশের অর্থনেতিক উন্নতিতে একটি বলিষ্ঠ উদাহরণ হিসেবে নিজেদের প্রতিষ্ঠিত করতে অঙ্গীকারাবদ্ধ।

বিডি প্রতিদিন/মজুমদার

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর