১৮ আগস্ট, ২০১৮ ২০:৩৫

ওয়ালটন ঈদ ক্যাম্পেইনে প্রতিদিনই নতুন গাড়ি

প্রেস বিজ্ঞপ্তি

ওয়ালটন ঈদ ক্যাম্পেইনে প্রতিদিনই নতুন গাড়ি

ওয়ালটন ডিজিটাল ক্যাম্পেইনে প্রতিদিনই থাকছে নতুন গাড়ি। রয়েছে হাজার হাজার মোটরসাইকেল, টিভি, ফ্রিজ কিংবা এসি পাওয়ার সুযোগও।

‘ঈদের খুশি জমবে ভারি, নতুন গাড়ির ছড়াছড়ি’ স্লোগান নিয়ে ১ জুলাই থেকে শুরু হয় ‘ঈদ মেগা ডিজিটাল ক্যাম্পেইন’। এর আওতায় ইতোমধ্যেই ৪ জন ক্রেতা পেয়েছেন নতুন গাড়ি। অসংখ্য ক্রেতা পেয়েছেন মোটরসাইকেল, ফ্রিজ, টিভি এবং এসিও। এসব ছাড়াও সবার জন্য রয়েছে নিশ্চিত ক্যাশব্যাকের সুযোগ।

ক্রেতাদের কাছে ব্যাপকভাবে সমাদৃত হওয়ায় ‘ঈদের খুশি জমবে ভারি, ঈদ ক্যাম্পেইনে আরো বাড়াবাড়ি’ স্লোগান নিয়ে এবার প্রতিদিনই নতুন গাড়ি দেয়ার ঘোষণা দিয়েছে ওয়ালটন। শুক্রবার থেকে প্রতিদিনই নতুন গাড়ি পাবেন একজন ক্রেতা। এ সুযোগ থাকছে ঈদুল আজহা বা কোরাবনির ঈদের আগের দিন পর্যন্ত।

উল্লেখ্য, ওয়ালটন ঈদ মেগা ডিজিটাল ক্যাম্পেইনে এ পর্যন্ত ওয়ালটন ফ্রিজ কিনে যারা নতুন গাড়ি পেয়েছেন তারা হলেন ঢাকায় কর্মরত কিশোরগঞ্জের পুলিশ কনস্টেবল আরাধন চন্দ্র সাহা, চট্টগ্রামের গৃহিণী সীমা শীল ও একই এলাকার কাপড়ের দোকানি টিশু দাশ এবং রংপুরের পীরগঞ্জের কৃষক টিটু মিয়া। এখন প্রতিদিনই এ তালিকায় যুক্ত হতে যাচ্ছে নতুন আরেকজন ক্রেতার নাম।

বিডি প্রতিদিন/ফারজানা

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর