Bangladesh Pratidin

প্রকাশ : ১০ সেপ্টেম্বর, ২০১৮ ০২:৪৫ অনলাইন ভার্সন
বাংলাদেশের বাজারে 'এন সিরিজ' টেলিভিশন উন্মোচন করলো স্যামসাং
প্রেস বিজ্ঞপ্তি
বাংলাদেশের বাজারে 'এন সিরিজ' টেলিভিশন উন্মোচন করলো স্যামসাং

রাজধানীর প্যান প্যাসিফিক সোনারগাঁও হোটেলে এক আড়ম্ভরপূর্ণ অনুষ্ঠানে টেলিভিশন লাইন-আপের অত্যাধুনিক “এন সিরিজ” উন্মোচন করলো স্যামসাং ইলেক্ট্রনিক্স বাংলাদেশ। গত বছরের জনপ্রিয় “এম সিরিজ” টেলিভিশনকে ছাপিয়ে “এন সিরিজ” টেলিভিশনের মধ্যে থাকবে এলইডি টিভি থেকে শুরু করে কিউএলইডি টিভি। 

উন্মোচন অনুষ্ঠানে স্যামসাং “এন সিরিজ”-এর বিভিন্ন রেঞ্জের টেলিভিশন প্রদর্শন করে। স্যামসাংয়ের টিভি লাইন-আপের শীর্ষস্থানীয় কিউএলইডি (কোয়ান্টাম ডট এলইডি) টিভির সঙ্গে এন সিরিজে থাকছে জয় কনসার্ট টিভি, স্মার্ট কনসার্ট টিভি ও প্রিমিয়াম ইউএইচডি টিভি। 

স্যামসাংয়ের উদ্ভাবনী প্রযুক্তির নতুন এই টিভিগুলোর মধ্যে কনসার্ট সিরিজের টেলিভিশনের বিশেষত্ব হচ্ছে আকর্ষণীয় চার চ্যানেল বিশিষ্ট ৪০ ওয়াটের কনসার্ট সাউন্ড সিস্টেম যা ঘরে বসে গেমিং কিংবা ছোট-মাঝারি আকারের পার্টিকে করবে আরো আনন্দদায়ক। এটির টু-ওয়ে ব্লুটুথ মিররিং থাকায় আলাদা করে আর ব্লুটুথ স্পিকার কেনার প্রয়োজন হবেনা। 

কনসার্ট সিরিজের টিভিগুলো স্মার্ট এবং নন-স্মার্ট সংস্করণে বাজারে পাওয়া যাবে। উল্লেখ্য, কনসার্ট সিরিজের জয় কনসার্ট টিভির দাম শুরু ২৯,৯০০ টাকা থেকে এবং স্মার্ট কনসার্ট টিভি পাওয়া যাবে সর্বনিম্ন ৩৬,৯০০ টাকায়। 

“এন সিরিজ” লাইন-আপের অন্যান্য টিভিগুলোর মধ্যে অন্যতম ফোরকে রেজ্যুলেশন এবং স্লিম মেটালিক ডিজাইনের প্রিমিয়াম ইউএইচডি টিভি। অত্যাধুনিক এইচডিআর এলিটসমৃদ্ধ এই টিভি নানান রঙ প্রদর্শনে সক্ষম। ৪,৪৯,৯০০ টাকা থেকে শুরু হবে প্রিমিয়াম ইউএইচডি টিভির দাম।  

“এন সিরিজ”-এর বিভিন্ন মডেলের টিভিগুলোর মধ্যে সবার নজর কেড়েছে স্যামসাংয়ের কিউএলইডি যা প্রথমবারের মত এবং একমাত্র টিভি হিসেবে এনেছে শতভাগ কালার ভল্যুম। নানান ফিচার সমৃদ্ধ কিউএলইডি টিভিতে থাকছে অত্যাধুনিক প্রযুক্তির সর্বোৎকৃষ্ট ব্যবহার। কিউএলইডি টিভির দাম ৫,৯০,৯০০ টাকা থেকে শুরু। 

“এন সিরিজ’-এর টিভি উন্মোচন অনুষ্ঠানে স্যামসাং বাংলাদেশের ম্যানেজিং ডিরেক্টর স্যাংওয়ান ইউন বলেন, “নানান উদ্ভাবনী প্রযুক্তির টেলিভিশনকে স্বাগত জানাতে বাংলাদেশের বাজার পুরোপুরি প্রস্তুত। গ্রাহকদের চাহিদা ও সামর্থ্যরে কথা মাথায় রেখে স্যামসাং উন্মোচন করেছে “এন সিরিজ”-এর টেলিভিশন এবং আমরা আশা করছি টেলিভিশন দেখার অভিজ্ঞতাকে অনন্য উচ্চতায় নিয়ে যাবে নতুন প্রজন্মের এই টিভিগুলো।” 

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন স্যামসাং বাংলাদেশের হেড অব বিজনেস (সিই এন্ড আইটি) শাহরিয়ার বিন লুতফর, হেড অব সেলস এন্ড পার্টনার ম্যানেজমেন্ট সাদ বিন হাসান, হেড অব মার্কেটিং কমিউনিকেশন্স (সিই) খন্দকার আশিক ইকবালসহ স্যামসাং ইলেক্ট্রনিক্স বাংলাদেশের  চ্যানেল অংশীদার ও ডিলার প্রতিষ্ঠানের উর্ধ্বতন কর্মকর্তারা। 

“এন সিরিজ”-এর টিভি উন্মোচন অনুষ্ঠানে ফ্ল্যাগশিপ মডেলের টিভিগুলো ছাড়াও স্যামসাংয়ের রেফ্রিজারেটর, মাইক্রোওয়েভ ওভেন, এয়ার কন্ডিশনার, ওয়াশিং মেশিন এবং ভ্যাকিউম ক্লিনারও প্রদর্শনী করা হয়। উক্ত অনুষ্ঠানে স্যামসাংয়ের বিজনেস মনিটরস এবং সাম্প্রতিক এন্টারপ্রাইজ বিজনেস সল্যুশনসও উপস্থাপন করা হয়।  নতুন মডেলের এন সিরিজের টিভিগুলো দেশব্যাপী স্যামসাংয়ের পরিবেশক এবং স্যামসাং বাংলাদেশের অনুমোদিত শোরুমগুলোতে পাওয়া যাবে।


বিডি প্রতিদিন/ আব্দুল্লাহ সিফাত তাফসীর

আপনার মন্তব্য

এই পাতার আরো খবর
up-arrow